দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ ওয়াহিদা খানমের নেতৃত্বে এক উচ্ছেদ অভিযান চালিয়ে উপজেলা সদর ওসমানপুর হাসপালের রাস্তায় স্থাপিত অবৈধ দোকান ঘর উচ্ছেদ ও ঘোড়াঘাট পৌর ভূমি অফিসের ৩৩ শতক জমিতে নির্মিত দোকান ঘর দখলমুক্ত করা হয়েছে।

সোমবার দুপুর সাড়ে ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত এ উচ্ছেদ অভিযান চালানো হয়। উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম জানান, এলাকার কতিপয় ব্যক্তি হাসপাতালের পশ্চিম পাশের্^ প্রাচীর সংলগ্ন ড্রেন ভরাট করে দোকান ঘর স্থাপন করে ব্যবসা করে আসছিল।

ড্রে ভরাটের ফলে বর্ষাকালীন সময়ে বৃষ্টির পানি বাধা গ্রস্থ হয়ে জলাবদ্ধতার সৃষ্টি হয় এবং যানজটের সৃষ্টি হয়। ব্যবসায়ীদের উক্ত স্থান থেকে দোকান ঘর সরিয়ে নেয়ার নির্দেশ দেয়া হয়। তারা দোকাঘর সরিয়ে না নেয়ায় প্রশাসনিকভাবে উচ্ছেদ কার্যক্রম চালানো হয়।

অপর দিকে ঘোড়াঘাট পৌর ভূমি অফিসের ৩৩ শতক জমিতে নির্মিত দোকান ঘর দখলমুক্ত করতে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ ওয়াহিদা খানমের নেতৃত্বে একই দিন বেলা ১টায় অপর একটি উচ্ছেদ অভিযান চালানো চালানো হয়।

ঘোড়াঘাট পৌর ভূমি অফিসের ৩৩ শতক জমিতে নির্মিত দোকান ঘরের মালিকদেরকে উক্ত ভূমি অফিসের জায়গা থেকে অবৈধ স্থাপনা সরিয়ে নয়ার নির্দেশ দিলে তারা নিজ উদ্যোগে স্থাপনা সরিয়ে নেয়। দখল মুক্ত জায়গায় বেড়া দিয়ে ঘেরা হবে বলে তিনি জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য