দিনাজপুর সংবাদাতাঃ দীর্ঘ ৩৮ বছর পর দিনাজপুর পৌরসভার ১১নং ওয়ার্ডের প্রত্যেক কালভার্টের ময়লা-আবর্জনা পরিস্কারে জনবল নিয়ে কাজ শুরু হয়েছে। আজ থেকে উক্ত ওয়ার্ডের সকল কালভার্টের ময়লা-আবর্জনা পরিস্কার করে পানি নিষ্কাশনের ব্যবস্থায় কাজ শুরু করেন ওয়ার্ডের সদ্য নির্বাচিত কাউন্সিলর সানোয়ার হোসেন সরকার।

কাচারী এলাকায় কালভার্ট সংলগ্ন চা বিক্রেতা শিশির রায় বলেন, আমি ৩৮ বছর ধরে এই এলাকায় ব্যবসা করে আসছি। ইতিপূর্বে পৌরসভার কাউকে দেখিনি কালভার্টগুলোর ময়লা-আবর্জনা পরিস্কার করতে। তবে একজন নতুন কাউন্সিলর হিসেবে সানোয়ার ভাই যে উদ্যোগ নিয়েছে, এতে তাকে ধন্যবাদ জানাই এই ভালো কাজের জন্য। সানোয়ার ভাইয়ের এই উদ্যোগকে অন্যান্য ওয়ার্ডের কাউন্সিলরদের উদ্বুদ্ধ করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

ওয়ার্ডবাসীর কয়েকজন জানান, আমরা পৌরসভার কাছে কি চাই? যেটা বোঝার ক্ষমতা হয়তো আমাদের সদ্য নির্বাচিত কাউন্সিলর সানোয়ার হোসেন কে দিয়েছেন মহান আল্লাহ তা’আলা। তিনি (কাউন্সিলর) এভাবেই তাঁর ঐকান্তিক প্রচেষ্ঠায় ওয়ার্ড পরিস্কার-পরিচ্ছন্ন রাখুক, দোয়া করি। সেই সাথে ভালো কাজে আমাদের সহযোগিতা সব সময় থাকবে তার জন্য।

১১নং ওয়ার্ড কাউন্সিলর সানোয়ার হোসেন সরকার বলেন, আমার নির্বাচনী ইশতেহার ও ওয়ার্ডবাসীর অভিযোগের প্রেক্ষিতে আমার এই উদ্যোগ। পৌরসভার ফান্ড না পেলেও উন্নয়নের কান্ডারি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির সার্বিক সহযোগিতায় ওয়ার্ডবাসীর কল্যাণে কাজ করে যাবো ইনশাল্লাহ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য