দিনাজপুর সংবাদাতাঃ ডাকসুতে হামলার ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক, ডাকসু সদস্যসহ ৩৭ জনের বিরুদ্ধে ভিপি নুরের দায়ের করা মিথ্যে মামলা প্রত্যাহারের দাবিতে দিনাজপুরের খানসামা উপজেলার পাকেরহাট বাজারে প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ ডিসেম্বর) দুপুরে খানসামা উপজেলার পাকেরহাট গ্রোয়ার্স মার্কেটের সামনে এই প্রতিবাদ মিছিল ও সমাবেশের আয়োজন করে খানসামা উপজেলার সর্বস্তরের মানুষ।

সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে পাকেরহাট গ্রোয়ার্স মার্কেট থেকে কয়েক হাজার মানুষের উপস্থিতিতে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল বের করে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শাপলা চত্বরে গিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলার ২নং ভেড়ভেড়ী ইউনিয়নের চেয়ারম্যান হাফিজ সরকার, খানসামা উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রেজাউল করিম, সদস্য রাকেশ গুহ, ভেড়ভেড়ী ইউয়িন ছাত্রলীগের সভাপতি মোস্তাওফিক আহমেদ শামীম, ৩নং আংগারপাড়া ইউনিয় ছাত্রলীগের আহ্বায়ক লিটন ইসলাম।

সমাবেশে বক্তারা বলেন, ডাকসুর হামলার ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন এবং দিনাজপুরের খানসামা উপজেলার কৃতি সন্তান কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সাধারণ সম্পাদক ও ডাকসুর নির্বাচিত সদস্য রকিবুল ইসলাম ঐতিহ্য সেদিন ওই ঘটনায় অনুপস্থিত থাকার পরও তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

ভিপি নুরের এই মিথ্যা মামলা আমরা কোনভাবেই মেনে নিব না। এই মামলা ষড়যন্ত্র ও উদ্দেশ্য প্রণোদিতভাবে করা হয়েছ। অতিদ্রুত তাদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার করা না হলে কঠোর আন্দোলের ডাক দেওয়া হবে বলেও হুশিয়ারি দেন বক্তারা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য