হিলি (দিনাজপুর) সংবাদাতাঃ বন্দরের বিভিন্ন সমস্যা চিহ্নিত ও সমাধানের লক্ষে দিনাজপুরের হিলি স্থলবন্দরের বেসরকারী অপারেটর পানামা হিলি পোর্টে গণশুনানী অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের “শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণের” লক্ষ্যে বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ এই গণশুনানীর আয়োজন করে।

আজ বেলা ১২টায় পানামা পোর্টের সভাকক্ষে অনুষ্ঠিত গণশুনানীতে সভাপতিত্ব করেন পানামা হিলি পোর্টের ব্যবস্থাপনা পরিচালক অনন্ত কুমার চক্রবর্তী নেপাল। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের পরিচালক যুগ্ম সচিব আবুল ফয়েজ মো. আলা উদ্দীন খান।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুন উর রশিদ, উপজেলা নির্বাহী অফিসার রাফিউল আলম, ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা, সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সহ সভাপতি আব্দুল আজিজ সরদার, সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন, সাংবাদিক জাহিদুল ইসলাম ও ব্যবসায়ি রেজাউল করিম প্রমুখ।

বক্তারা বন্দরের রাস্তা প্রশস্ত করণ, যানজট নিরসন, পানামা পোর্টের জন্য জায়গা অধিগ্রহণ, ট্রাক টার্মিনাল ও ওজনযন্ত্র স্থাপনের জন্য প্রধান অতিথির কাছে তুলে ধরেন। এসময় প্রধান অতিথি এসব বিষয় সমাধানের উদ্যোগ ও সুপারিশ করবেন বলে জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য