আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারীতে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে মাহিন্দ্রের ধাক্কায় দুই জন নিহত ও ৪ জন আহত হয়েছেন।

গতকাল রাত সাড়ে ১১টার দিকে লালমনিরহাট-বুড়িমারী স্থলবন্দর জাতীয় মহাসড়কের বুড়িমারী গুড়িয়াটারী ঈদগাহ মাঠ সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাটগ্রাম পৌরসভার সেটেলমেন্ট মসজিদ এলাকার সহিবার রহমানের ছেলে আয়নাল হোসেন (৩২) ও শেরপুর জেলার নালিতাবাড়ি থানার হাসেম আলী (৪৫)।

আহতরা হলেন- মাহিন্দ্রচালক পাটগ্রাম ইউনিয়নের রহমানপুর এলাকার শাহিনুর রহমান (২২), ওই এলাকার নুর নবী (২১), রাশেদুল ইসলমা(২৪) ও লালমনিরহাটের আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের উত্তর পলাশী এলাকার মোজাম্মেল হক (২২)।

পাটগ্রাম ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ আব্দুল হামিদ বলেন, ‘সড়ক দুর্ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহত চার ব্যক্তিকে পাটগ্রাম হাসপাতালে নেওয়া হয়। এরমধ্যে আয়নাল হোসেনের মৃত্যু হয়েছে। এছাড়া ঘটনাস্থলেই হাসেম আলী মারা যান। মাহিন্দ্র দ্রুতগতিতে চালানোর কারণেই নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পেছনে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়।’

পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মোহন্ত বলেন, ‘বুড়িমারী থেকে পাঁচ জন যাত্রী নিয়ে একটি মাহিন্দ্র পাটগ্রামের দিকে যাওয়ার পথে গুড়িয়াটারী ঈদগাহ ময়দানের কাছে মহাসড়কের ওপর দাঁড়িয়ে থাকা পাথরবোঝাই ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই হাসেম আলী নামে এক ব্যক্তি এবং পাটগ্রাম হাসপাতালে নেওয়ার পর আয়নাল হোসেন নামে একজনের মৃত্যু হয়। আহত অপর ৪ জনকে রংপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য