দিনাজপুর সংবাদাতাঃ বিরলে উপজেলা পর্যায়ে ৪৯’তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরী শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকালে বিরল সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উপজেলা চেয়ারম্যান এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু পুরষ্কার বিতরণ করেন।

এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদুল হাসান লিজা, মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা বেগম সোনা ও মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ তৈয়ব আলী প্রমূখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ভারাডাঙ্গি দাখিল মাদ্রসার শরীর চর্চা ও ক্রীড়া শিক্ষক আমিনুল ইসলাম। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ৪টি ভেন্যুর আহ্বায়ক যথাক্রমে প্রধান শিক্ষক আলহাজ্ব মনজুরুল হাসান দুলু, বিমল কমুার দাস, আব্দুল বাছের ও আব্দুল আজিজসহ অন্যান্য প্রতিষ্ঠানের অধ্যক্ষ, প্রধান শিক্ষক ও সুপারবৃন্দ উপস্থিত ছিলেন।

শেষে ক্রিকেট টুর্ণামেন্ট (বালিকা) চ্যাম্পিয়ন ঢেরাপাটিয়া বালিকা উচ্চ বিদ্যালয় ও বালক চ্যাম্পিয়ন মোহনা মঙ্গলপুর উচ্চ বিদ্যালয়সহ রানার্সআপ এবং অন্যান্য ইভেন্টের বিজয়ী শিক্ষার্থীদের পুরষ্কৃত করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য