আগামী বছরের প্রেসিডেন্ট নির্বাচনে বাবা ডনাল্ড ট্রাম্প ফের নির্বাচিত হওয়ার পর হোয়াইট হাউসের পদ ছাড়তে পারেন বলে ইঙ্গিত দিয়েছেন ইভাঙ্কা ট্রাম্প।

মার্কিন গণমাধ্যম সিবিএসকে দেওয়া এক সাক্ষাৎকারে ৩৮ বছর বয়সী এ নারী রাজনীতিকে ‘কম আকর্ষণীয়’ এবং ‘সন্তানরাই তার কাছে সবচেয়ে বেশি অগ্রাধিকার পায়’ মন্তব্য করেছেন বলেও এনডিটিভিতে প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়েছে।

“আমার সন্তানরা এবং তাদের সুখই সর্বাগ্রে আমাকে সবচেয়ে বেশি তাড়িত করে,” আসন্ন নির্বাচনে বাবা জিতলে ফের তার প্রশাসনে কাজ করবেন কিনা এমন প্রশ্নের জবাবে বলেন ট্রাম্পের উপদেষ্টা ইভাঙ্কা।

সিবিএসের ‘ফেইস দ্য নেশন’ অনুষ্ঠানে তিনি বলেন, “তাদের (সন্তান) দরকারই যেন সবচেয়ে বেশি অগ্রাধিকার পায় সেজন্য আমার সিদ্ধান্ত সবসময়ই দোলাচলের মধ্যে থাকে। এ উত্তরের জন্য তারাই আমাকে সবচেয়ে বেশি তাড়িত করবে।”

বাবার হয়ে প্রচারে দেশের প্রতিটি রাজ্যে ঘুরেছেন জানালেও তার কাজ এখনও ‘শেষ হয়নি’ বলেও মনে করেন ৩৮ বছর বয়সী এ নারী।

“আমরা অনেক কিছুই করেছি, যদিও তা যথেষ্ট নয়,” বলেছেন তিনি।

কখনো নির্বাচনে দাঁড়াবেন কিনা, এমন প্রশ্নের জবাবে হোয়াইট হাউসের এ উপদেষ্টা বলেন, “সত্যি বললে, আমার কাছে রাজনীতিকে কম আকর্ষণীয় মনে হয়।”

ইভাঙ্কার পাশাপাশি তার স্বামী জ্যারেড কুশনারও ২০১৭ সাল থেকেই ট্রাম্প প্রশাসনে কাজ করে আসছেন। ২০১৬-র প্রেসিডেন্ট নির্বাচনের প্রচারেও রিপাবলিকান শিবিরের হয়ে এ দম্পতির অনবদ্য ভূমিকা ছিল।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য