মাসুদ রানা পলক,ঠাকুরগাঁওঃ তীব্র শীতে দুস্থরা যখন শীত নিবারণ করার চেস্টায় করছে ঠিক তখন ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় যুগ্ন সম্পাদক আবু নাসের মোহাম্মদ সালেহ বাপ্পি পাটোয়ারীর নিজ উদ্যোগে উপজেলার কেন্দ্রীয় শাহী জামে মসজিদের ব্যবস্থাপনায় মানবতার দেয়াল সাজিয়ে সাধারণ মানুষের নিকট শীতের কাপড় সহযোগিতা নিয়ে তা বিতরণ করা হচ্ছে দুস্থদের মাঝে।

শনিবার সকাল ১১টায় পৌরশহরের কৃষি ব্যাংকের সামনে এ কর্মসুচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শাহী জামে মসজিদের সহ-সভাপতি প্রভাষক সফিউল আলম সাধারণ সম্পাদক অধ্যাপক তাহের হোসেন যুগ্ন সম্পাদক আবু নাসের মোহাম্মদ সালেহ বাপ্পি পাটোয়ারী প্রেস ক্লাব সভাপতি ফারুক আহম্মেদ সরকার ও বিশিষ্ট্য ব্যবসায়ী আব্দুল খালেকসহ স্বেচ্ছাসেবী সংগঠনের নেতারা ।

মানবতার দেয়ালে বৃত্তবানরাসহ সমাজের সচ্চল প্রকৃতির লোকজন সাধারণ মানুষ তাদের বাড়ী থেকে ব্যবহৃত নতুন পুরাতুন শীতের মোটা কাপড় নিয়ে এনে মানবতার দেয়ালে দিয়ে দুস্থদের সহযোগিতা করার জন্য এগিয়ে আসছে। এমন উদ্যোগ প্রত্যেকে প্রত্যেক গ্রামে গ্রামে নেওয়ার আহবান জানিয়েছেন কেন্দ্রীয় শাহী জামে মসজিদ কমিটির সহ-সভাপতি প্রভাষক সফিউল আলম।

মানবতার দেয়াল প্রসঙ্গ‌ে রানীশংকৈল প্রগতী ক্লাব সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা এস,কে সোহেল রানা মাসুম এ উদ্যোগের প্রশংসা করে বলেন, সরকারের পাশাপাশি সমাজের সচেতন ব্যক্তিরা এমন উদ্যোগ নিলে দুস্থরা এই তীব্র শীতে অনেক উপকৃত হয়। তিনি আহব্বান করেন সমাজের সকল বৃত্তবান সচ্চল প্রকৃতির লোকেরা এমন উদ্যোগ নিয়ে দুস্থ অসহায়দের পাশে দাড়ান।

মানবতার দেয়াল এর উদ্যোগতা মসজিদ কমিটির যুগ্ম সম্পাদক আবু নাসের মোহাম্মদ সালেহ বাপ্পি পাটোয়ারী জানান, সহায়-সম্বলহীন শীতার্ত মানুষের কষ্ট দেখে বিবেকের তাড়নায় সর্বপরি একজন মানুষ হিসাবে সামাজিক দায়বদ্ধতা থেকে কিছু করার প্রয়াস মাত্র।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য