সংবাদ সম্মেলনঃ মুজিব বর্ষ উপলক্ষ্যে ২৭ ডিসেম্বর শুক্রবার দিনাজপুরে শুরু হচ্ছে ” বঙ্গবন্ধু গোল্ডকাপ জেলা ফুটবল লীগ ২০১৯-২০। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহযোগিতায় এবং দিনাজপুর ফুটবল এসোসিয়েশনের আয়োজনে দিনাজপুর ষ্টেডিয়ামে বর্ণাঢ্য ও বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলের উদ্ধোধন করবেন জেলা প্রশাসক মাহমুদুল আলম।

২৬ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টায় দিনাজপুর প্রেসক্লাবে ফুটবল এসোসিয়েশন এর কর্মকতারা সাংবাদিক সম্মেলনে এ তথ্য জানান। ডিএফএর সভাপতি গোলাম নবী দুলাল লিখিত বক্তব্যে বলেন, জেলা পর্যায়ে জাতির জনকের নামে এই ফুটবল প্রতিযোগিতা সুষ্ট ও সুন্দরভাবে অনুষ্ঠানের লক্ষ্যে বিশিষ্ট ব্যক্তিদের পরিচালনা কমিটিতে রাখা হয়েছে। এছাড়া হুইপ ইকবালুর রহিম এমপি সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

তিনি জানান, ২০১৬ সালে এই কমিটি দায়িত্ব নেবার পর প্রতিবছর প্রথম বিভাগ , দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ এবং বয়স ভিত্তিক বালক বালিকা ফুটবল লীগ এবং টুর্নামেন্ট অনুষ্ঠিত করে আসছে।
ফুটবল লীগ সুষ্ঠভাবে অনুষ্ঠানের জন্য সংগঠক,সাবেক খেলোয়াড় ও ক্রীড়ানুরাগীদেও সহযোগিতা কামনা করেন।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন ডিএফএর কর্মকতা আব্দুস সাত্তার, আবু ইবনে রজব, মোস্তাফিজুর রহমান দুলাল, মাহফুজার রহমান , মোঃ মাসুদ রানা ,মোঃ শহীদুল হক সেন্টু , মোঃ ফিরোজ হাসান , মোঃ তাজুল ইসলাম তাজু , ফেরদ্দৌস জাহাঙ্গীর মানিক, সেক্রেটারী।

এবার উপজেলা সহ ১৩টি ক্লাব বঙ্গবন্ধু গোল্ডকাপ জেলা ফুটবল লীগ ২০১৯-২০ অংশ নিচ্ছে। উদ্ধোধনী খেলায় খেলবে বালুবাড়ী সানফ্লাওয়ার ক্লাব বনাম বিরল উপজেলা খেলোয়াড় কল্যান সমিতি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য