দিনাজপুর সংবাদাতাঃ বীরগঞ্জে ২৫টি ওয়ারেন্টভুক্ত স্বপ্ন নীল গ্রুপের চেয়ারম্যান সালমান সানি ও তার স্ত্রীকে গ্রেফতার করেছে বীরগঞ্জ থানা পুলিশ।

থানার সূত্রে জানা গেছে,বুধবার রাত আটায় বীরগঞ্জ থানার এসআই নিমাই কুমার, আলন চন্দ্র বর্মণ, এএসআই সফিকুল ইসলাম, দীনেশ চন্দ্র রায় ও কনেস্টবল তনয় চন্দ্র রায় সহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে ঠাকুরগাঁও সদর এলাকায় অভিযান চালিয়ে বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউনিয়নের চাউলিয়া গ্রামের মোঃ আব্দুল করিমের ছেলে স্বপ্ননীল গ্রুপ নামের চেয়ারম্যান মোঃ সালমান সানি ও তার স্ত্রী রওশন আরাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

জানা গেছে, স্বপ্ননীল গ্রুপের চেয়ারম্যান মোঃ সালমান সানি বীরগঞ্জ পৌরশহরের টার্কি মুরগি পালন করে তিন মাসের মধ্যে আকর্ষণীয় লাভ দেওয়ার প্রলোভন দেখিয়ে মানুষের কাছ থেকে প্রায় ১০কোটি টাকা হাতি নেওয়ায় তার বিরুদ্ধে ১৪টি সিআর ওয়ারেন্টভুক্তসহ নিয়মিত মামলা রয়েছে এবং স্ত্রীর রওশন আরার বিরুদ্ধে ৬টি সিআর ১টি জিআরসহ নিয়মিত মামলার ওয়ারেন্টভুক্ত।

বৃহস্পতিবার সকালে গ্রেফতারকৃতদের দিনাজপুর জেলহাজতে প্রেরণ করেন বীরগঞ্জ থানা পুলিশ। এ ব্যাপারের বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাকিলা পারভিন সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান সালমান সানি এর আগে ও বীরগঞ্জ থানায় আটক ছিল।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য