দিনাজপুর সংবাদাতাঃ বর্নাঢ্য নানা আয়োজনের মধ্যদিয়ে দিনাজপুরে উদ্ধোধন করা হলো ৪র্থ দিনাজপুর মাস্টার্স কাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০১৯।

২৪ ডিসেম্বর সকালে ঐতিহাসিক গোড় এ শহীদ বড় ময়দানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৪র্থ দিনাজপুর মাস্টার্স কাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০১৯‘র উদ্ধোধন করেন দিনাজপুরের জেলা প্রশাসক মো: মাহমুদুল আলম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন, প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, এ.সি.আই মটরস্ রংপুর রিজিয়নের এসিস্টেন্ট সেলস্ ম্যানেজার আতিয়ার রহমান।

মঙ্গলবার সকালে দিনাজপুর জেলার সাবেক ক্রিকেট খেলোয়ারবৃন্দের আয়োজনে ঐতিহাসিক গোড় এ শহীদ বড় ময়দানে অনুষ্ঠিত ৪র্থ মার্স্টাস কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধনী আলোচনা সভায় সভাপতিত্ব করেন টুর্নামেন্ট কমিটির আহবায়ক প্রকৌ: মতিউর রহমান মতি। স্বাগত বক্তব্য রাখেন,শিল্প ও বণিক সমিতির সাবেক সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম,জেলা পরিষদের সদস্য ফয়সাল হাবিব সুমন,সাবেক জাতীয় দলের ক্রিকেটার মিজানুর রহমান পাটোয়ারী বাবু।

সভায় প্রধান অতিথি বলেন, সাবেক ক্রিকেটাররা স্থানীয় এবং জাতীয় পর্যায়ে ক্রীড়াঙ্গনকে আলোকিত করে এখন বিশ্বের দরবারে দেশের সুনাম বৃদ্ধি ও উন্নয়নশীল দেশগঠনের কাজে আত্বনিয়োগ করেছেন। তিনি বলেন, আমরা চাই ভালো ভালো খেলোয়াড় তৈরী হয়ে বিশ্বের মানচিত্রে নিজের ভবিষত আলোকিত করার পাশাপাশি দেশ ও জাতির কল্যানে কাজ করবে আমাদের সন্তানেরা। সাবেক খেলোয়ারদের এই আয়োজন আগামীতে নতুনদের প্রজন্মের কাছে উন্নত চিন্তার বিকাশ ঘটাতে ব্যাপক অবদান রাখবে বলে তিনি আশা করেন।

আলোচনা শেষে রং বেরং এর বেলুন উড়িয়ে প্রধান অতিথি ৪র্থ দিনাজপুর মাস্টার্স কাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০১৯‘র উদ্ধোধন করেন। এরপরে হাতি, ঘোড়াগাড়ি,গরুর গাড়ি এবং ফেস্টুন হাতে ক্রিকেটাররা বণার্ঢ্য আনন্দ র‌্যালী নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষন করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য