দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর প্রেসক্লাবের উদ্যোগে দৈনিক স্বর্ণ সকাল পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং দিনাজপুর প্রেসক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক কাজী তাজ-উল-শামস প্রিন্স’র স্মরনে শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) সকাল ১১টায় নিমতলাস্থ দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক তিস্তা’র সম্পাদক মিজানুর রহমান লুলু’র সভাপতিত্বে শোকসভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, দৈনিক আজকের প্রতিভা’র সম্পাদক ও প্রকাশক আবু সাঈদ আহম্মেদ কুমার, প্রেসক্লাবের সহ-সভাপতি ও সাপ্তাহিক আওয়ামী কন্ঠের বার্তা সম্পাদক নুরুল হুদা দুলাল, সাপ্তাহিক কৃষি ও আমিষ প্রত্রিকার সম্পাদক ও প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মোহাম্মদ নুরুজ্জামান, প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও দৈনিক আলোকিত দিনাজপুর পত্রিকা’র স্টাফ রিপোর্টার মাহবুবুল হক খান, প্রেসক্লাবের সাহিত্য ও পাঠাগার সম্পাদক, দীপ্ত টিভি’র জেলা প্রতিনিধি সুলতান মাহমুদ, প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক ও দৈনিক খবরপত্রের জেলা প্রতিনিধি মনসুর রহমান প্রমূখ।

অনুষ্ঠানে দৈনিক নবচেতনা’র জেলা প্রতিনিধি মো. আব্দুস সাত্তার, দৈনিক আজকের প্রতিভা’র স্টাফ রিপোর্টার আকরাম হোসেনসহ অন্যান্য সাংবাদিক উপস্থিত ছিলেন।

শোকসভায় বক্তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন। অনুষ্ঠানের শুরুতে দাড়িয়ে একমিনিট নিরবতা পালন করা হয়।

উল্লেখ্য, মরহুম কাজী তাজ-উল-শামস প্রিন্স গত ১৮ ডিসেম্বর চিকিৎসাধীন অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কালেজ হাসপাতালে ইন্তিকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৫০ বছর। তিনি পিতা-মাতা, স্ত্রী, ২ ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য