মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদাতাঃ নীলফামারীর সৈয়দপুর উপজেরার বাঙ্গালীপুর ইউনিয়নের চৌমহনী বাদিয়ার মোড় এলাকায় সৈয়দপুর-পার্বতীপুর সড়কে তেলবাহী ট্যাঙ্কলরি ও চার্জার রিক্সা ভ্যানের সংঘর্ষে ঘটনাস্থলেই ১ জন নিহত হয়েছে। ২৪ ডিসেম্বর মঙ্গলবার বিকালে এ দূর্ঘটনায় ১ শিশুসহ ভ্যান চালক ও অপর ৩ যাত্রী গুরুত্বরভাবে আহত হয়েছে। সংঘর্ষের সময় ট্যাঙ্কলরি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গেছে। চালক ও হেলপার পলাতক রয়েছে।

সৈয়দপুরে ট্যাঙ্কলরি ও চার্জার ভ্যানের সংঘর্ষে মা নিহত, শিশু কন্যাসহ ৫ জন গুরুত্বর আহত -Dinajpur, Dinajpur news, দিনাজপুর, দিনাজপুর নিউজ, বাংলা, বাংলানিউজ bangle, banglanews, Rangpur District, Kurigram District, Panchagarh District, Nilphamari District, Gaibandha District, Thakurgaon District, Lalmonirhat District, রংপুর জেলা, কুড়িগ্রাম জেলা, পজানা যায়, দিনাজপুরের পার্বতীপুর থেকে তেলবাহী ট্যাঙ্কলরিটি তেল নিয়ে সৈয়দপুরে আসার পথে বাদিয়ার মোড় এলাকায় বিপরিত দিক সৈয়দপুর টার্মিনাল থেকে আসা পার্বতীপুরগামী চার্জার রিক্সাভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ট্যাঙ্কলরির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান পার্বতীপুরের হাবড়া এলাকার আবু মুসার স্ত্রী ফেন্সি (৩২)। এসময় তার সাথে থাকা শিশু কন্যা মাহি (৬) ও ভাতিজি দিথি (১৮) সহ একই এলাকার ভ্যান চালক মুসা (৩৫), যাত্রী মহসিনা (৪০) এবং সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের চৌমুহনী তাতিপাড়ার বিষ্ণু দেবনাথের স্ত্রী দিপ্তি দেবনাথ (৪০) গুরুত্বরভাবে আহত হয়।

স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করেন। আহত ৫ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় দায়িত্বরত চিকিৎসক তাৎক্ষনিক তাদের রংপুরে প্রেরণ করেছেন।

সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আরিফুল হক সোহেল জানান, আহত ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্র্জ আবুল হাসনাত খান জানান, সড়ক দূর্ঘটনায় নিহত ফেন্সির লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য