দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ঘোড়াঘাট থানা পুলিশের পৃথক দুটি মাদক বিরোধী অভিযানে ৪০পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার সহ ২ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শনিবার দিবাগত রাতে থানা পুলিশ বৈদর ও চাঁদাপাড়া গ্রামে অভিযান চালিয়ে উল্লেখিত ইয়াবা ট্যাবলেট ও ২ ব্যবসায়ীকে গ্রেফতার করে। ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম জানান, ঘোড়াঘাট উপজেলার বৈদর গ্রামের অনন্ত মোহন্তের পুত্র সাধন চন্দ্র মোহন্ত (৩৫) ও চাঁদপাড়া গ্রামের হরিপদ চন্দ্র সরকারের পুত্র নির্মল চন্দ্র (৪০) তারা দীর্ঘ দিন ধরে ইয়াবা ট্যাবলেটের ব্যবসা করে আসছিল।

এমন গোপন সংবাদের ভিত্তিতে এস আই ফারুখুজ্জামান, এস আই মোজাফ্ফর হোসেন, এস আই আবুল কালাম আজাদ, এ এস আই মঞ্জুরুল ইসলাম, এ এস আই অজিত কুমার ও এ এস আই আশরাফুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ শনিবার রাত ৮টায় বৈদর গ্রামে সাধন চন্দ্রের বাড়িতে অভিযান চালায়।

পুলিশ সাধনের ঘর তল্লাশি করে ৩০পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এ সময় ইয়াবা ট্যাবলেট রাখার দায়ে সাধনকে গ্রেফতার করা হয়। অপর দিকে একই রাত ১১টায় পুলিশ গোপন সূত্রে সংবাদ পেয়ে চাঁদপাড়া গ্রামে নির্মল চন্দ্রের বাড়িতে অভিযান চালিয়ে ১০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ নির্মলকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ঘোড়াঘাট থানায় রাতেই মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুটি মামলা রুজু করে তাদের রবিবার দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য