দিনাজপুর সংবাদাতাঃ বেসরকারি উন্নয়ন সংস্থা আশা’র পক্ষ থেকে দিনাজপুরের শীতার্ত মানুষের শীত নিবারনের জন্য ৪শ পিচ কম্বল জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলমের নিকট হস্তান্তর করেছে।

২২ ডিসেম্বর রোববার জেলা প্রশাসকের কার্যালয় ৪শ পিচ কম্বল গ্রহণ করেন জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম। কম্বল হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আশা এনজিও’র দিনাজপুর ডিভিশনের ডিভিশনাল ম্যানেজার মোঃ হাফিজুর রহমান আকন্দ, দিনাজপুর জেলার জেলা ব্যবস্থাপক মোঃ আফতাব উদ্দীনসহ দিনাজপুর জেলার আশা’র আঞ্চলিক ব্যবস্থাপকগণ।

জেলা প্রশাসক মোঃ মাহামুদুল আলম বলেন, সরকারের পাশাপাশি দিনাজপুরের হতদরিদ্র শীতার্ত মানুষের শীত নিবারনের জন্য আশা এনজিও এগিয়ে এসেছে। আরা চাই জিও-এনজিওদের পাশে শীতার্ত মানুষের জন্য সমাজের বিত্তশালী মানুষেরা এগিয়ে আসবেন সহযোগিতার হাত বাড়িয়ে।

আশা এনজি’ওর দিনাজপুর ডিভিশনের ডিভিশনার ম্যানেজার হ াফিজুর রহমান আকন্দ বলেন, গত কয়েকদিন ধরে প্রচন্ড শীত কাপছে দিনাজপুরের মানুষ। ঠান্ডা জনিত রোগে বিপর্যস্ত জনস্বাস্থ্য। ঝুকিপূর্ণ হয়ে পড়েছে জনজীবন।

আশা শীত নিবারণের জন্য দিনাজপুর বাসীর জন্য কম্বল দিয়ে সহযোগিতা করছে। আশা’র জেলা ব্যবস্থাপক মোঃ আফতাব উদ্দীন বলেন আশা সব সময় আর্তমানবতার কল্যাণে কাজ করে থাকে।

ইতিমধ্যে শিক্ষার উন্নয়নে আশা বিশাল ভূমিকা রাখছে। শেষে জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম একজন হতদরিদ্র মানুষের গায়ে কম্বল পড়িয়ে হস্তান্তর অনুষ্ঠানের উদ্বোধন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য