সৈয়দপুরে আঞ্চলিক পর্যায়ের ৪৯ তম জাতীয় স্কুল , মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগীতা আজ রবিবার (২২ডিসেম্বর ২০১৯) দুপুরে শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয় ।

অনুষ্ঠানের প্রধান অতিথি সৈয়দপুর উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব মো: আজমল হোসেন প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মোছা: সানজিদা বেগম লাকীর সভাপতিত্বে স্বগত বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব রেহানা ইয়াজমীন ও আল-ফারুক একাডেমীর প্রধান শিক্ষক জনাব শফিকুল ইসলাম। এ সময় আরো উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা একাডেমীক সুপারভাইজার জনাব হোসাইন মুহম্মদ আনোয়ার।

সৈয়দপুরের শেখ রাসেল স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত আঞ্চলিক স্কুল -মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগীতায় ছাত্র-ছাত্রী ক্রিকেট, ছাত্র-ছাত্রী ভলিবল, ছাত্র-ছাত্রী ব্যাটমিন্টন, ছাত্র-ছাত্রী টেবিল টেন্সি ও ছাত্র-ছাত্রী বাস্কেট বল খেলায় সৈয়দপুর উপজেলার বিভিন্ন স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহন করেন।

অনুষ্ঠানটি সঞ্চালন করেন জাতীয় স্কুল , মাদ্রাসা ক্রীড়া সমিতির সা: সম্পাদক ও সহশিক্ষক (শারীরিক শিক্ষা) বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয়ের জনাব মো: আজিজুল বারি বসুনিয়া।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য