দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জিলা স্কুলের বন্ধু ঊনসত্তর ব্যাচের সুবর্ণ জয়ন্তী উৎসব অনুষ্টিত হয়। অনুষ্ঠানে এটিএন বাংলা ও এনটিএন নিউজ এর চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান সহ অনেক বিশিষ্ট ব্যক্তিগন অংশগ্রহন করেন।

এড. মাহফুজুর রহমান মঞ্জু বলেছেন, দিনাজপুর জিলা স্কুলের বন্ধু ঊনসত্তর ব্যাচের ছাত্রদের মধ্যে শিক্ষাকদের প্রতি শ্রদ্ধাবোধ ও ভক্তির শিক্ষা ছিল।

তার ফলেই তারা কাঙ্খিত লক্ষে পৌঁছতে সম্ভব হয়েছে। ছাত্র জীবনের বন্ধুত্ব হৃদয়ের অর্ঘ মেশানো ভালোবাসা চিরদিন জাগ্রত থাকবে। এই বন্ধুত্ব জীবনের শেষ দিন পর্যন্ত ঐক্যের সুতায় বেঁধে থাকবে।

দিনাজপুর জিলা স্কুলের ১৯৬৯ সালের এসএসসি ব্যাচের ৫০ বছর পূর্তির সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দিনাজপুর বন্ধু ৬৯ ব্যাচের আয়োজনে বিশাল শোভাযাত্রা শেষে জিলা স্কুল অডিটোরিয়ামে আলোচনা সভা, স্মৃতিচারণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

বন্ধু ৬৯ ব্যাচের সভাপতি ড. মোঃ গোলাম মোস্তফা’র সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখতে গিয়ে সাধারন সম্পাদক জহির শাহ্ বলেন, শিক্ষার পাশাপাশি প্রতিটি শিক্ষার্থীর নৈতিক শিক্ষার প্রয়োজন। যা ৬৯’র ব্যাচের বন্ধুদের ছিল।

আমরা সেই শিক্ষার স্বপ্ন আমাদের সন্তানদের দেখাবো। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জিলা স্কুলের প্রাক্তন শিক্ষক মোঃ বছির উদ্দীন সরকার, জিলা স্কুলের প্রধান শিক্ষক মোছাঃ আক্তারা পারভীন ও কানাডা প্রবাসী ৬৯’র ব্যাচের বন্ধু মোহাম্মদ মকবুল হোসেন মিন্টু।

স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন বন্ধু ৬৯ ব্যাচের বন্ধু বীর মুক্তিযোদ্ধা আনোয়ারুল কাদের জুয়েল, ইকবাল হোসেন, ড. রায়হান শরীফ মুকুল, এ্যাডঃ আশফাক আহম্মেদ, এ্যাডঃ আমিনুল হক পুতুল, মাহফুজ আলম মনি, দৈনিক উত্তরবাংলার সম্পাদক মতিউর রহমান ও তার সহধর্মিনী জিনাত রহমান এবং জহির শাহ্’র সহ-ধর্মিনী দৌলত নেছা।

সঞ্চালকের দায়িত্ব পালন করেন বীরগঞ্জ সরকারি কলেজের প্রভাষক রুমানা ফারজানা শাখী। শেষে এটিএন বাংলা থেকে আগত শিল্পীরা, দিনাজপুরের শিল্পীসহ এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান মঞ্জু মনোজ্ঞ সঙ্গীত পরিবেশন করে স্রোতাদের মন জয় করে। আনিষ্ঠানটি গতকাল মধ্যরাত পর্যন্ত চলে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য