দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক ও স্থানীয় দৈনিক স্বর্ণসকাল পত্রিকার সম্পাদক কাজী তাজ-উল সামস্ প্রিন্স ১৮ ডিসেম্বর বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি…….. রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫২ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী আত্মীয় স্বজন রেখে গেছেন। তাঁর মৃত্যুতে দিনাজপুর সদর-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম।

এছাড়াও দিনাজপুর ১ আসনের সংসদ সদস্য ও দৈনিক পত্রালাপের সম্পাদক মনোরঞ্জন শীল গোপাল এমপি, সংরক্ষিত মহিলা আসনের এমপি জাকিয়া তাবাসসুম জুঁই, গভীর শোক প্রকাশ করেছেন এছাড়াও পৌর প্যানেল মেয়র ও দৈনিক পত্রালাপের যুগ্ম সম্পাদক আবু তৈয়ব আলী দুলাল, দৈনিক পত্রালপের বার্তা সম্পাদক ও ধেনিক কালের কন্ঠ’র দিনাজপুর প্রতিনিধি সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ তার মৃত্যুতে পৃথকভাবে শোক প্রকাশ করেছেন ।

মরহুমের যানাজা নামাজ বুধবার বাদ যোহর স্থানীয় উপশহর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। তারপর শেখ ফরিদ কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। আগামী শুক্রবার বাদ আসর মরহুমের নিজ বাড়ীতে তার আত্মার মাগফিরাত কামনায় দোয়া-মাহফিলের আয়োজন করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য