মাসুদ রানা পলক,ঠাকুরগাঁওঃ মহান বিজয় দিবসে জুতা পায়ে ঠাকুরগাঁও প্রেসক্লাব চত্বরে শহীদদের নামফলকে শ্রদ্ধা জানিয়েছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ফয়সাল আমিন। তিনি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ছোট ভাই।

সোমবার (১৬ ডিসেম্বর) সকালে শহীদদের নামফলকে জুতা পরিহিত অবস্থায় নেতাকর্মীদের নিয়ে শ্রদ্ধা জানানোর তার কিছু ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় উঠে। অন্য আরেকটি ছবিতেও কয়েকজনকে জুতা পরিহিত অবস্থায় নামফলকের বেদিতে উঠতে দেখা গেছে।

ঠাকুরগাঁওয়ের সাবেক ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান রনি তার ফেসবুক টাইমলাইনে ছবিগুলো আপলোড করে লিখেছেন ‘বিজয় দিবসে ঠাকুরগাঁওয়ে বিএনপি নেতারা জুতা পায়ে শহীদ বেদিতে, কী সেলুকাস!’

সাবেক এ ছাত্রনেতার স্ট্যাটাসের নিচে অনেকে বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন। আলমগীর হোসাইন রনি নামে একজন মন্তব্য করেছেন ‘খুবই দুঃখজনক’। ওই পোস্টে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি বেলাল হোসেন স্বপন মন্তব্য করেছেন ‘বিয়ষটি দুঃখজনক’।

জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মানিক আলী (মনিরুজ্জামান মানিক) মন্তব্য করেছেন ‘দুঃখজনক। তাহলে এখান থেকে কি শিখলেন আপনারা’। প্রিতম দেব লিখেছেন ‘বড়দের থেকে আমরা কি শিখবো?’

এ বিষয়ে যোগাযোগ করা হয় মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ছোট ভাই মির্জা ফয়সাল আমিনের সঙ্গে। তিনি বলেন, এটি স্মৃতিস্তম্ভ নয়। এটি শহীদদের নামফলক।

আপনার সঙ্গে অনেকেই খালি পায়ে সেখানে ছিলেন এমন প্রশ্নে তিনি বলেন, এটা যার যার বোধ। যে যেভাবে ধারণ করতে পারে সেভাবে প্রকাশ করবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য