দিনাজপুর সংবাদাতাঃ সম্পূর্ণ প্রতিহিংসার বশে সরকার সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে জেলে আটকে রেখেছে। অন্যায়ভাবে মাসের পর মাস এভাবে আটক রাখা মানবাধিকার পরিপন্থি। বয়স বিবেচনায় তার জামিন পাবার কথা থাকলেও সরকার অন্যায়ভাবে তা বন্ধ করে রেখেছে। একজন সাবেক প্রধানমন্ত্রীর প্রতি এহেন আচরণ এদেশের জনগণ আর মেনে নিবে না। অবিলম্বে সকলের ঐক্যবদ্ধ হয়ে দুর্বার আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে। এ আন্দোলনে দলের সর্বস্তরের নেতাকর্মীসহ সকল জনগণকে অংশগ্রহণের জন্য উদাত্ত্ব আহ্বান জানাচ্ছি।

বিচারে বন্দি, আপোষহীন নেত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ৯ ডিসেম্বর সোমবার কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন। বিক্ষোভ মিছিলটি শহরের বালুয়াডাঙ্গা, লিলি মোড়, বাহাদুর বাজার ও ষ্টেশন রোড এলাকা প্রদক্ষিণ শেষে ষ্টেশন চত্ত্বরে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে কর্মসুচি সমাপ্ত হয়।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মজিবর রহমান মজিবের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশে আরো উপস্থিত ছিলেন, যুগ্ম সাধারণ সম্পাদক আবু সাঈদ মজুমদার, সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম সোহেল, বাংলাদেশ জাতীয়তাবাদী প্রচার দলের দিনাজপুর জেলা সভাপতি এম. আক্কাস, সাংগঠনিক সম্পাদক খাদেমুল ইসলাম সোহাগ, শাওন শাহ ডাবলু, নাজমুল, মুক্তি, শফিকুল, সাদ্দাম, সবুজ, রতন, পরাগ, আবু সোলেমান, জাবেদ, পৌর স্বেচ্ছাসেবক দলের নেতা সোহাগ, হেলাল, রাজীব, রেজাউল, সাজ্জাদ প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য