আজিজুল ইসলাম বারী,লালমনিরহাটঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার সবার জন্য বাসস্থান নিশ্চিতে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার অতি দরিদ্রদের মাঝে দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর থেকে বরাদ্দকৃত দুর্যোগ সহনীয় নির্মাণাধীন ঘর পরিদর্শন করেছেন রংপুর বিভাগীয় কমিশনার কে এম তারিকুল ইসলাম।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) দুপুরে উপজেলার মদাতী ইউনিয়নের নির্মাণাধীন ঘর পরিদর্শন করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন ছিলেন, কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আহমেদ, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরজু মো. সাজ্জাদ হোসেন উপজেলা ভাইস চেয়ারম্যান কমল কৃষ্ণ।

উপজেলার মদাতী ইউনিয়নে বরাদ্দকৃত ৫টি ঘরের মধ্যে ১ টি ঘর বিভাগীয় কমিশনার সরেজমিনে পরিদর্শন করেন। পরিদর্শন শেষে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কাছে সন্তোষ প্রকাশ করে বলেন এ উপজেলায় যথপযুক্ত ব্যক্তিকেই ঘরগুলো প্রদান করা হয়েছে।

কালীগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. ফেরদৌস আহমেদ বলেন, ‘দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে উপজেলার ৮ টি ইউনিয়নের গৃহহীন ৫৬ পরিবারের জন্য দুর্যোগ সহনীয় বাসগৃহ নির্মাণের বরাদ্দ দেয়া হয়। ইতোমধ্যে ঘরগুলো নির্মাণ কাজ শেষ হয়েছে। যাচাই-বাছাইয়ে প্রকৃত অসহায় ও গৃহহীন পরিবার এসব ঘর পেয়েছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য