দিনাজপুর সংবাদাতাঃ বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন দিবস-২০১৯ উপলক্ষে দিনাজপুরে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

২ ডিসেম্বর সোমবার সকাল সাড়ে ৯টায় দিনাজপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম। সম্মানীত অতিথি ছিলেন স্থানীয় সরকার দিনাজপুর এর উপ-পরিচালক ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ রুহুল আমিন মিঞা।

মমতা পল্লী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোঃ ইয়াকুব আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ মোর্শেদ আলী খান ও জেলা সমাজসেবা কার্যালয়ে প্রবেশন অফিসার মোঃ মুনির হোসেন।

বিএসডিএ এর নির্বাহী পরিচালক ও বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন ঢাকার সাধারণ পরিষদ সদস্য ড. মোঃ আব্দুস সালাম এর স্বাগত বক্তব্য ও সঞ্চালনায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন এসইউপিকে’র নির্বাহী পরিচালক মোঃ মোজাফ্ফর হোসেন প্রমুখ।

আলোচনা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে কেক কেটে এর শুভ সুচনা করেন। প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন দিনাজপুর জেলাসহ সারা দেশে দারিদ্র বিমোচনের জন্য উন্নয়ন কাজ করায় ধন্যবাদ জ্ঞাপন করেন।

উক্ত অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় ছিলেন মমতা পল্লী উন্নয়ন সংস্থা, এসইউপিকে, কাম টু ওয়ার্ক, বিভাস, অন্বেষণ, গ্রাম উন্নয়ন প্রচেষ্টা, বিএসডিএ, চাউলিয়াপট্টি পল্লী উন্নয়ন সংস্থা, দারিদ্র নিরসন ও সমাজ উন্নয়ন সংস্থা, নীড়, প্রত্যাশা বাংলাদেশ, প্রদীপ, সেপ বাংলাদেশ, ব্রান্ড, স্বকল্প সোসাইটি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য