দিনাজপুর সংবাদাতাঃ বেসরকারী কলেজে অনার্স-মাস্টার্স কোর্সে নিয়োগকৃত শিক্ষকদের এমপিওভুক্তির দাবীতে দিনাজপুরে মানববন্ধন এবং স্মারকলিপি প্রদান করেছে বাংলাদেশ বেসরকারী কলেজ অনার্স-মাস্টার্স শিক্ষক ফোরাম।

রোববার বেলা ১২টায় দিনাজপুর প্রেসক্লাবের সামনে সড়কে বাংলাদেশ অনার্স-মাস্টার্স শিক্ষক ফোরাম দিনাজপুর কমিটির উদ্দ্যোগে এ মানবন্ধন পালন করেছেন স্থানীয় বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক-শিক্ষকাবৃন্দ।
পরে তারা এমপিও ভুক্তির দাবী-দাওয়া সম্বলিত একটি স্মারকলিপি জেলা প্রশাসকের নিকট হস্তান্তর করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, ননএমপিও ভুক্ত বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান স্কুল ও কলেজের অনার্স-মাস্টার্স কোর্সের শিক্ষকরা ননএমপিও ভুক্ত হওয়ার কারনেই দীর্ঘদিন থেকে মানবেতর জীবনযাপনের মাধ্যমে দায়িত্ব পালন করে চলেছে। বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান (স্কুল ও কলেজ) জনবল কাঠামো ও এমপিও নীতিমালা ২০১৮ সংশোধনের মাধ্যমে আমাদের অর্ন্তভুক্ত করে এমপিও ভুক্তির কথা জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসিকে বারবার অনুরোধ সত্বেও তিনি আজ পর্যন্ত তার কোন উদ্যোগ করেননি।

মানববন্ধনে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মো: মেহেরাব আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ বেসরকারী কলেজ অনার্স-মাস্টার্স শিক্ষক ফোরামের জেলা কমিটির সাধারন সম্পাদক মহাদেব শর্মা, কলেজ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সা: সম্পাদক বদিউজ্জামান বাদল ও ফারিহা শারমিন মিতু প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য