সংবাদ সম্মেলনঃ নীলফামারীর সৈয়দপুরে ৭১’র মুক্তিযোদ্ধা পরিষদ নামের একটি সংগঠনের নেতৃবৃন্দ সংবাদ সম্মেলন করে বলেছেন- আমাদের সুনাম ক্ষুন্ন করতে স্বাধীনতার বিপক্ষে একটি কুচক্রিমহল ষড়যন্ত্রে মেতে উঠেছে। তারা আমাদের নাম নিয়ে অপতৎরতায় লিপ্ত হয়ে সংগঠনের সদস্য সংগ্রহের নামে অর্থ হাতিয়ে নিয়ে প্রতারণার আশ্রয় নিয়েছে।

১ ডিসেম্বর রবিবার দুপুরে শহরের সৈয়দপুর প্লাজা মার্কেটের রেড চিলি চাইনিজ রেস্ট্রুরেন্ট এ এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

আমরা সৈয়দপুরে দেশের অন্যান্য স্থানের ন্যায় কার্যক্রম অত্যন্ত সুনামের সাথে চালিয়ে আসছি। এমতাবস্থায় গত ২৮ নভেম্বর শহরের হাতিখানা বানিয়াপাড়া থেকে মুন্সিপাড়ার মোঃ বেল্লালের স্ত্রী মোছাঃ খোদেজা বেগম কে সংগঠনের সদস্য করার নামে টাকা নেওয়ার অভিযোগে হাতিখানার বানিয়াপাড়ার মনছুর আলীর স্ত্রী জোবেদা বেগম পুলিশের হাতে তুলে দেয়। এসময় ওই মহিলা আমাদের সংগঠনের নামে অর্থ আদায় করেছেন মর্মে মামলা করা হয়েছে।

পরবর্তীতে ওই মামলায় ষড়যন্ত্রমূলকভাবে ৭১’র সহযোগি মুক্তিযোদ্ধা পরিষদ এর রংপুর বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ আলম ও সদস্য আব্দুল হালিম কে আসামী করা হয়েছে।

মামলার মূল আসামী খোদেজা বেগম আমাদের সংগঠনের কোন সদস্য নন। আমাদের কমিটির পক্ষ থেকে তাকে কোনভাবেই সদস্য সংগ্রহের অনুমতি দেওয়া হয়নি এবং তিনি যে কাজ করেছেন তা তার নিজস্ব ব্যাপার। এর দায়ভার কোনভাবেই সংগঠন নিবে না। তাই অনতি বিলম্বে মামলা থেকে সংগঠনের নেতৃবৃন্দের নাম প্রত্যাহার না করা হলে প্রয়োজনে মানববন্ধনসহ বড় ধরণের কর্মসূচী দেওয়া হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা শাখা কমিটির কার্যকরী সভাপতি নজরুল ইসলাম সরকার, সহ-সভাপতি আনোয়ার হোসেন বাঙ্গালী, সৈয়দপুর পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর ও সংগঠনের সহ-সভাপতি শেখ মোহন, বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ আলম ও সদস্য আব্দুল হালিম।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য