দিনাজপুর সংবাদাতাঃ শনিবার বাংলাদেশের ওয়ার্কার্স পার্র্টি দিনাজপুর জেলা কমিটি – সন্ত্রাস, দুর্নীতি, খুন, অপহরণ, নারী ও শিশু নির্যাতন, ধর্ষণ, পিয়াজ, চালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্দ্ধগতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও পথ সভা করে।

শহরস্থ বাহাদুর বাজার কার্যালয় হতে বিক্ষোভ মিছিলটির নেতৃত্ব দেন জেলা সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য সৈয়দ মোসাদ্দেক হোসেন লাবু ও সাধারণ সম্পাদক হবিবর রহমান। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাহাদুর বাজার মোড়ে পথসভা করে।

পথসভায় বক্তব্য রাখেন সভাপতি সহ জেলা সাধারণ সম্পাদক মোঃ হবিবর রহমান, জেলা কমিটির সদস্য বিমল আগারওয়াল, যুব মৈত্রীর সাধারণ সম্পাদক মোছাদ্দেকুল ইসলাম মুকুল, নারী মুক্তির সাধারণ সম্পাদক শামীমা আক্তার সীমা ও ছাত্র মৈত্রীর আহ্বায়ক মুজাহিদ সরকার।

বক্তারা বলেন, দেশ আজ দুর্নীতিতে ছেঁয়ে গেছে। সন্ত্রাস, খুন, নারী ও শিশু নির্যাতনের ঘটনা বেড়েই চলছে। দেশের দুর্নীতিবাজ ব্যবসায়ীরা আজ নিজের আর্থিক মুনাফার লোভে চাল, ডাল, তেলসহ পিয়াজের মূল্য বাড়িয়েছে। ফলে স্বল্প আয়ের মানুষ আজ দিশেহারা হয়ে পড়েছে।

অসাধু ব্যবসায়ীরা সিন্ডিকেট করে দ্রব্যমূল্যের দাম বাড়াচ্ছে। অথচ সরকার জেনেও তাদের বিরুদ্ধে কোনরূপ শাস্তি মূলক ব্যবস্থা গ্রহণ করছে না। বক্তারা অবিলম্বে চাল, ডাল, তেল ও পিয়াজের মূল্য কমানোর জোর দাবী জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য