দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের মেয়ে তারান্নুম জেবিন ডিপ্লোমা মিষ্টি লড়াই ডেজার্ট এক্সপার্ট প্রতিযোগিতায় প্রথম রানাআপ হওয়ার গৌরব অর্জন করেছে।

দেশব্যাপী এই ডেজার্ট প্রতিযোগিতায় ৬০ হাজার প্রতিযোগি অংশ নেয়। এর মধ্যে ২২০ জন সেমিফাইনালে সুযোগ পায় এবং সব শেষে ২৬ জন প্রতিযোগি মুল পর্বে উঠে আসে।

আর এই ২৬ জনকে দিয়ে শুরু হয় এনটিভি চ্যানেলের জন্য ভিডিও চিত্রায়ণ, যা টেলিভিশন দর্শকদের জন্য। সবশেষে ১৬ নভেম্বর ইন্টারন্যাশনাল হোটেল ইন্টারকনে অনুষ্ঠিত হয় ডিপ্লোমা মিষ্টি লড়াই ডেজার্ট এক্সপার্ট প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব, শেষ হয় ৩ মাস ধরে চলে আসা ঐ প্রতিযোগিতা।

গ্র্যান্ড ফিনালে প্রথম রানারআপ হয় দিনাজপুরের মেয়ে তারান্নুম জেবিন। এতে চ্যাম্পিয়ন হয় ঢাকার মেয়ে সানিয়া তাবাস্সুম। প্রতিযোগিতা প্রধান বিচারক হিসেবে উপস্থিত ছিলেন ওয়েস্ট ইন ইন্টারন্যাশনাল হোটেলের সেফ আসাদুজ্জামান নূর।

প্রথম রানাআপ তারান্নুম জেবিন নগদ ৩ লক্ষ টাকা সহ একটি ক্রেস্ট উপহার লাভ করেন। তারান্নুম জেবিন দিনাজপুর পাটুয়াপাড়ার বিশিষ্ট ব্যবসায়ী মামুন উর রশিদের বড় ভাই মরহুম হারুন উর রশিদের ছেলে মতিউস সাদ আল রশিদের স্ত্রী। সে সবার দেয়া প্রার্থী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য