দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলায় মোটরসাইকেল আরোহী ২ যুবলীগ নেতাকে বালু বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট করে হত্যা করা হয়েছে। এ মর্মান্তিক হত্যাকান্ডটি মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ৯ টার পর চিরিরবন্দর হতে আমতলী রাস্তার পলাশডাঙ্গী নামক স্থানে ঘটেছে।

প্রত্যক্ষদর্শি সূত্রে জানা গেছে, ভিয়াইল ইউনিয়নের জয়পুর গ্রামের ডাক্তার পাড়ার ওসমান গণির পুত্র উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আসাদুজ্জামান আসাদ ওরফে আশিকুর (৩৮) ও একই ইউনিয়নের মুকুন্দপুর গ্রামের ধলুরাম রায়ের পুত্র উপজেলা যুবলীগ নেতা দেবেশ চন্দ্র রায়(৪০) আমতলী বাজার হতে এক বস্তা চাউল নিয়ে মোটরসাইকেল যোগে বাসায় ফেরার পথে খেড়কাটি পলাশডাঙ্গি ঘোরামারা নামক স্থানে পৌঁছলে ধুরইল কাঁকড়া নদী থেকে বালু নিয়ে বিপরীত দিক থেকে আসা ১০ চাকার বালুবোঝাই একটি ট্রাক মোটরসাইকেলকে প্রথমে ধাক্কা দেয়। এতে আরোহী দুইজন পড়ে গেলে চালক ট্রাকটি না থামিয়ে ইচ্ছাকৃতভাবে তাদের মাথার উপর দিয়ে চালিয়ে দ্রুতবেগে পালিয়ে যায়।

সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহগুলির সুরতহাল করে থানায় নিয়ে আসে। চিরিরবন্দর থানার কর্মকর্তা ইনচার্জ সুব্রত কুমার সরকার জানান, মরদেহ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানার এস আই জয়ন্ত কুমার রায় বাদি হয়ে একটি জিআর মামলা দায়ের করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য