মোঃ জাকির হোসেন, সৈয়দপুর, (নীলফামারী) সংবাদদাতাঃ নীলফামারীর সৈয়দপুরে পেঁয়াজের মূল্য বৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুর ও কিশোরগঞ্জ জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সৈয়দপুরে সোমবার ১৮ নভেম্বর বিকালে বিএনপির দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান শহর প্রদক্ষিণ শেষে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব ও পৌর কাউন্সিলর শাহিন আকতার শাহিন। এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসবক দলের সভাপতি ও পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর তারিক আজিজ, পৌর বিএনপির আহ্বায়ক শেখ বাবলু, যুগ্ম আহ্বায়ক ফরহাদ উদ্দিন বাদল, জেলা যুবদলের সভাপতি আনোয়ার হোসেন প্রামানিক, হায়দার আলী, অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, পেঁয়াজে সরকার ডাবল সেঞ্চুরী করেছে। ডাল, চিনি, চালসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের মূল্য দিন দিন হু হু করে বেড়ে যাচ্ছে। সরকার বাজার নিয়ন্ত্রন করতে ব্যর্থ হয়েছে। পেঁয়াজ সিন্ডিকেটের সাথে সরকার দলীয় নেতারা জড়িত আছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য