বোচাগঞ্জ (দিনাজপুর) সংবাদাতাঃ বোচাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, আগামী কাউন্সিলে ওয়ার্ড পর্যায়ের ত্যাগী এবং সাহসী নেতাকর্মীদের সর্বাধিক গুরুত্ব দিয়ে কমিটি করা হবে। এই কমিটির সভাপতি/সম্পাদকদের নিয়ে প্রতিমাসে একটি করে কর্মশালা করা হবে। এই কর্মশালায় দিকনির্দেশনা দেয়া হবে দল কিভাবে চলবে। দলে কোন বহিরাগত বা সন্ত্রাসীর জায়গা হবে না।

বোচাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আবু সৈয়দ হোসেন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ আফছার আলীর সঞ্চালোনায় প্রতিমন্ত্রী আরো বলেন আপনারা সমঝোতার ভিত্তিতে কমিটি করবেন সমঝোতার ভিত্তিতে কমিটি করলে দলে কোন দ্বন্দ থাকবে।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশে সুস্থ্য ধারার রাজনীতি চালু করেছে বলেই দেশ এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আপনাদের সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

নৌ-পরিবহন প্রতিমন্ত্রী, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, অনেক প্রতিকূল অবস্থার মধ্যে বর্তমান সরকার বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। বর্তমানে পেঁয়াজ নিয়েও রাজনীতির চেষ্টা করা হচ্ছে। বাজারে পেঁয়াজের সরবরাহ থাকলেও কিছু অসাধু ব্যবসায়ী অস্বাভাবিকহারে পেঁয়াজের দাম বাড়িয়ে দিয়েছে। এই দাম কেন বাড়লো, কী কারণে বাড়ানো হলো−এটা সরকার পর্যালোচনা করছে। এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

১৬ নভেম্বর শনিবার সকাল ১০ টায় বোচাগঞ্জ আব্দুর রৌফ চৌধুরী অডিটোরিয়াম কাম-কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বিশেষ বর্ধিত সভা করা হয়। সভায় আওয়ামীলীগের সকল পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য