দিনাজপুর সংবাদাতাঃ প্রকৃতির গতিতে সব কিছুই চলে নিয়ম মতো। এর ব্যতিক্রম হলেই আমরা অবাক হই, আশ্চর্যবোধ করি। আশ্চর্য হওয়ার মতো এমনই এক ঘটনা ঘটেছে দিনাজপুরের বীরগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের হাজীপাড়ার মোঃ রেজাউল করিমের বাড়িতে। বিশাল আকৃতির একটি বিদেশী বেল এক নজর দেখতে শত শত মানুষ ভিড় করছেন তার বাড়িতে।

স্থানীয় সূত্রে জানা যায়,বীরগঞ্জ পৌরশহরের মোঃ রেজাউল করিমের ছেলে মোঃ নাজিম হোসেন বেলটি খানসামা উপজেলার সেনপাড়া গ্রামের জতিস চন্দ্র সাহা ফ্রান্স লঙ্গ গ্রীন গার্ডেন থেকে বেলটি বাংলাদেশে নিয়ে আসলে সেখানে ও বেলটি দেখার জন্য মানুষ ভিড় করেন। একপর্যায়ে বিদেশি বেলটি মোঃ নাজিম হোসেন তার বন্ধু জতিস চন্দ্র সাহার কাছ থেকে ৫০০০ টাকার বিনিময়ে ক্রয় করে।

বেলটি ক্রয় করে বীরগঞ্জ হাজীপাড়ায় নিয়ে এলে শত শত মানুষ বেলটি দেখার জন্য ভিড় করেন। এ ব্যাপারে নাজিম হোসেন সামামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি বিজ্ঞানীদের কাছে শুনেছি, বেলটি খেলে মানবদেহের নানা রোগের উপকার হয়। সে জন্য বেলটি সংগ্রহ করি। অদ্ভুত বেলটি আমার বাড়িতে এনেছি শুনার সাথে সাথে মানুষের ভিড় জমে যায় তার বাড়িতে। তিনি আরও জানান, বেলটি আমাদের বাড়িতে রক্ষিত আছে, শত শত মানুষ এটি দেখতে বাড়িতে ভিড় করছে, অনেকেই মোবাইলে ছবি তুলে নিচ্ছে এবং মানুষের হাতে হাতে তা ছড়িয়ে পড়ছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য