জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ নীলফামারীর সৈয়দপুরে প্রাইভেট কারের ধাক্কায় মোমেনা খাতুন নামে এক গৃহকর্মী মহিলা নিহত হয়েছেন। ১১ নভেম্বর সোমবার সকাল ৯ টায় রংপুর-দিনাজপুর মহাসড়কের ধলাগাছ মোড় এলাকায় রাস্তা পার হওয়ার সময় এ দূর্ঘটনা ঘটে।

নিহত মোমেনা খাতুন (৩৮) উপজেলার কামারপুকুর ইউনিয়নের অসুরখাই গ্রামের মোঃ আবু বক্কর সিদ্দীক এর স্ত্রী। তিনি পেশায় একজন গৃহকর্মী। অন্যের বাড়িতে ঝুটা কাজ করার জন্য যাওয়ার সময় দূর্ঘটনায় পতিত হন। তার এক ছেলে রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে দিনাজপুরের দিক থেকে আসা একটি দ্রুতগামী প্রাইভেট কার রাস্তা পার হওয়ার সময নিহত মহিলাকে ধাক্কা দিলে সে পড়ে গিয়ে কারের বাম্পারের সাথে আটকে যায়।

এ অবস্থাতেই কারটি দীর্ঘ ১ কিলোমিটার দূরে সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল পর্যন্ত মহিলাকে টেনে নিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মহিলার মৃত্যু হয়। এসময় টার্মিনালের লোকজন প্রাইভেট কারটিকে আটকানোর চেষ্টা করলেও পালিয়ে যায়।

এদিকে রংপুরের তারাগঞ্জ উপজেলা বাজার এলাকায় ওই প্রাইভেট কারটিই অপর এক পথচারীকে পিষ্ঠ করে। এসময় লোকজন ধাওয়া করলে কারের চালক একটি গাছের সাথে ধাক্কা লাগিয়ে নিজে পালিয়ে যায়।

পরে আহত পথচারীকে স্থানীয় লোকজন উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। পথচারীর নাম জানা যায়নি। তারাগঞ্জ হাইওয়ে পুলিশ কারটি উদ্ধার করে থানায় নিয়ে গেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য