দিনাজপুর সংবাদাতাঃ বাংলাদেশের উন্নয়নের রূপকার, ডিজিটাল বাংলার স্বপ্ন স্বারথী, বঙ্গবন্ধু কন্যা মননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতে গড়া সংগঠন সেবা শান্তি প্রগতি মুজিবের মশালবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের জাতীয় সম্মেলন-২০১৯ সফল করার লক্ষে দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু ইবনে রজব ও সাধারন সম্পাদক জাকারিয়া জাকির এর নেতৃত্বে একটি বিশাল মিছিল দিনাজপুর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

৯ নভেম্বর (শনিবার) সকাল ১১ ঘটিকায় বাসুনিয়াপট্টি, দিনাজপুর জেলা আওয়ামীলীগ এর কার্যালয় হতে একটি বিশাল মিছিল বের করা হয়।

জেলা স্বেচ্ছাসেবকলীগের মিছিল সফল করার লক্ষে শহর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাকিবুল হাসান সবুজ, সাধারন সম্পাদক মারুফ রাসেল, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুস সালাম সরকার, ও সাধারন সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব এর নেতৃত্বে স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ মূল র‌্যালীতে অংশগ্রহন করেন।

মিছিল শেষে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু ইবনে রজব, সাধারন সম্পাদক জাকারিয়া জাকির সহ জেলা, শহর, ও সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য