দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর সদরের দক্ষিণে ১০ নং কমলপুর ইউনিয়নের দক্ষিণ দাইনুর এলাকার মোঃ গুলজার হোসেন এর বসত বাড়ীতে ৫ নভেম্বর দিবাগত রাত আনুমানিক ২ টার পর অজ্ঞাত নামধারি দুস্কৃতকারীরা কেবাকাহারা কে বা কাহারা আগুন লাগিয়ে দেয়।

এই আগুনে বাড়ীর সকল আসবাবপত্র পুড়ে ভুষিবত হয়ে প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়। ক্ষতিগ্রস্থ গুলজার হোসেন জানান, গত ৫ নভেম্বর মঙ্গলবার তার ভায়রার মৃত্যু হলে তার বাড়ীর সকলে পার্শ্ববর্তী গ্রামে ভায়রার বাড়ীতে যায়। বাড়ীর অন্যান্য সদস্যরা উক্ত ভায়রার বাড়ীতেই রাত্রি যাপন করে।

গুলজার হোসেন তার নিজ বাড়ীতে এসে প্রতিদিনের ন্যায় রাতে মাছ ধরার উদ্দেশ্যে পাশের জমিবাড়ী ও বিলে যায়। অনুমানিক রাত ২ টার পর তার পাশের বাড়ীর সমন্ধির স্ত্রী মোবাইল যোগে জানান আপনি কোথায়, আপনার বাড়ীতে আগুন জ্বলছে। এই কথা শুনে তিনি দ্রুত বাড়ীতে আসেন, এসে দেখেন প্রতিবেশীরা আগুন নেভানোর কাজে ব্যস্ত এবং তিনি নিজেও আগুন নিভানোর কাজে নিয়োজিত হন।

তিনি আরো বলেন, আগুন কে লাগিয়েছে স্পস্টভাবে আমি বলতে পারছি না। তবে আমি ধারনা করছি কেউ শত্রুতা করে আমার বাড়ীতে আগুন লাগিয়েছে। কারণ বাড়ীতে কোন সদস্য ছিলোনা, রান্নাবান্নাও হয় নি কোন প্রকার আগুন জ্বালানও হয় নি। আগুন লাগার উৎপত্তি স্থান কারণ খুঁজে পাচ্ছি না।

এ বিষয়ে দিনাজপুর কোতয়ালী থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য