দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে হুইপ ইকবালুর রহিম এমপি প্রতিশ্রুত চাকুরীতে যোগদান করলেন সেই রাষ্ট্রীয় মর্যাদায় দাফন না নেওয়া মরহুম বীরমুক্তিযোদ্ধার চাকুরীচ্যুত সন্তান নুর ইসলাম। বাস্তুচ্যুত সেই সরকারি বাড়িটিতেও পরিবার নিয়ে প্রবেশ করেছেন তিনি।

দিনাজপুরে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ সুত্রে জানা গেছে, নুর ইসলাম ৩১ অক্টোবর চাকুরিতে যোগদান করলেও তা ১ নভেম্বর থেকে কার্যকর হবে। আর ২ নভেম্বর শনিবার থেকে তার কার্যদিবস শুরু হবে বলে জানা গেছে।

চাকুরীচ্যুত নুর ইসলাম চাকুরী পেয়ে বলেন, আমি ও আমার পরিবার ভীষণ খুশি। প্রতিশ্রুতি অনুযায়ী জননেতা হুইপ ইকবালুর রহিম এমপি আমাকে চাকুরী দিয়ে আমার পরিবারকে বাঁচালেন। নতুন চাকুরী পেয়ে সেই সরকারি বাড়িতেও প্রবেশ করেছি আজ রবিবার সকালে। মহান আল্লাহ তা’আলা তাকে (ইকবালুর রহিম) সুস্থ ও দীর্ঘজীবি করুক বলে অভিমত প্রকাশ করেন তিনি।

এম আব্দুর রহিম মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. শিবেশ সরকার বলেন, হুইপ ইকবালুর রহিম এমপির প্রতিশ্রুতি অনুযায়ী আউট সোর্সিং এর মাধ্যমে নুর ইসলাম কে ড্রাইভার হিসেবে যোগদান করানো হয়েছে। ১ নভেম্বর শুক্রবার হওয়ায় ২ নভেম্বর শনিবার থেকে তার কার্যদিবস শুরু হবে বলে তিনি জানান।

প্রসঙ্গত, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি মৃত্যুর পর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন না নেওয়া মরহুম বীরমুক্তিযোদ্ধা ইসমাইল হোসেনের সহধর্মিনীসহ পরিবারের সদস্যদের সান্তনা দিয়ে বলেছিলেন, চাকুরিচ্যুত নুর ইসলামকে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চাকুরি দেওয়া হবে। সেই সাথে বাস্তুচ্যুত বাড়ীটিও ফিরিয়ে দেওয়া হবে মর্মে মুক্তিযোদ্ধার পরিবারকে আশ্বাস দেন তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য