দিনাজপুর সংবাদাতাঃ ৪ নভেম্বর সোমবার দিনাজপুর জেলা সড়ক পরিবহন মালিক গ্র“প এর আয়োজনে নিজস্ব হলরুমে রংপুর বিভাগের ৮ জেলায় বিআরটিসি’র বাস নতুনভাবে দ্বিতল ও অন্যান্য লীজকৃত বাস চলাচল বন্ধ করণের নিমিত্তে যৌথ সভা অনুষ্ঠিত হয়।

দিনাজপুর জেলা সড়ক পরিবহন মালিক গ্র“প এর সভাপতি শ্রী ভবানী শংকর আগারওয়ালা’র সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক শাহিদ রিয়াজ পিম।

৮ জেলা হতে আগত নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন রংপুর জেলা মালিক সমিতির সাধারণ সম্পাদক ও রংপুর বিভাগীয় কমিটির সদস্য সচিব একেএম আজিজুল ইসলাম রাজু, কুড়িগ্রাম মালিক সমিতির সাধারণ সম্পাদক লুৎফর রহমান বকশী, পঞ্চগড় মালিক সমিতির সভাপতি মতিউর রহমান, ঠাকুরগাঁও মালিক সমিতির সভাপতি শাহ নেওয়াজ হোসেন, সাধারণ সম্পাদক লতিফুর রহমান, নীলফামারী মালিক সমিতির সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, লালমুনিরহাট মালিক সমিতির সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম ও গাইবান্ধা মালিক সমিতির সাধারন সম্পাদক মোঃ মকবুল হোসেন। বক্তারা বলেন, বিআরটিসি ডিপো ম্যানেজারা বহিরাগত ব্যক্তি দ্বারা লিজিং এর মাধ্যমে দ্বিতল বাস চলাচল করার জন্য পায়তারা করছে।

সরকারি চুক্তি বহির্ভুতভাবে বিআরটিসি বাস ৮ জেলায় চলাচল করলে আমরা বৃহত্তর আন্দোলনের কর্মসূচী গ্রহণ করব।

যেদিন থেকে বিআরটিসি’র দ্বিতল বাস চালু হবে সেদিন থেকে অনির্দিষ্টকালের জন্য বাস ধর্মঘট শুরু হবে। বক্তারা আরো বলেন, হাই কোর্ট ও মন্ত্রণালয়ের নির্দেশ অমান্য করে থ্রি-হুইলার বাহন মহাসড়কে চলাচল করছে অথচ প্রশাসন আমাদের নিবন্ধনকৃত গাড়ীগুলোকে মোবাইল কোর্টের নামে হয়রানী করছে। আমরা এর প্রতিবাদ করছি।

আজ মঙ্গলবার ৮ জেলার নেতৃবৃন্দ রংপুর বিভাগীয় কমিশনারকে স্মারকলিপি প্রদান করে বিষয়টি জানিয়ে দেওয়া হবে। যৌথ সভায় দিনাজপুর সড়ক পরিবহন মালিক গ্র“পের নির্বাহী সদস্যবৃন্দ ছাড়াও ৮ জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য