দিনাজপুর সংবাদাতাঃ পিয়াজের মুল্য বৃদ্ধি পাওয়ায়,দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরীর নেতৃত্বে বাজার মনিটরিং করেন উপজেলা প্রশাসন। রবিবার বেলা ১২ টায় উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে উপজেলা প্রশাসন, পৌর বাজারের পিয়াজের পাইকারী ও খুচরা বাজার পরিদর্শন করেন।

বাজার পরিদর্শনের সময় জেলা পরিষদ সদস্য কামরুজ্জামান কামরু,উপজেলা কৃষি কর্মকর্তা এটিএম হামিম আশরাফ, উপজেলা মৎস্য কর্মকর্তা মাজনুন্নাহার মায়া,উপজেলা খাদ্য পরিদর্শক গোলাম মওলা, উপজেলা, সেনেটারী পরিদর্শক জগদিশ চন্দ্রসাহা উপজেলার পদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পিয়াজের বাজার পরিদর্শনকালে, পিয়াজের পাইকারী চালন ও খুচরা মূল্য প্রদর্শনের জন্য পিয়াজ বিক্রেতাদেরকে নির্দ্দেশ দেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী। উপজেলা প্রশাসনের পরিদর্শন কালে প্রতিকেজি পিয়াজ ১০০ টাকা থেকে ১০৫ টা দরে বিক্রি করতে দেখা যায়, তবে খুচরা দোকানে এরদাম আরো বেশি বলে জানায়, সাধারন মানুষ।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী বলেন, পিয়াজ বিক্রয়ের সময় পিয়াজের মোকামের মূল্য তালিকা, পাইকারী বাজারের মূল্য তালিকা ও খুচরা বাজারের মূল্য তালিকা ক্রেতাদের জন্য উম্মুক্ত করতে হবে, অন্যথায় অসাধু পিয়াজ ব্যবসায়ী হিসেবে চিহ্নিত করে, তাদের বিরুদ্ধে আনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এদিকে বিরামপুরের বাজারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌহিদুর রহামানের নেতৃত্বে একাধিক পাইকারী ব্যবসায়ী এবং খুচরা ব্যবসায়ীবৃন্দের সাথে মতবিনিময় করা হয় এবং মূল্য তালিকা প্রদর্শন করা হয় এবং বেআইনি মজুদ না করার বিষয়ে নির্দেশনা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আ. লীগের সাধারণ সম্পাদক খায়রুল আলম রাজু, পৌর মেয়র লিয়াকত আলী সরকার, অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান এবং সাংবাদিকবৃন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য