দিনাজপুর সংবাদাতাঃ প্রত্যেক বছর দিনাজপুরে বঙ্গবন্ধু কাপ আন্তঃ উপজেলা ফুটবল টুর্নামেন্ট এর মূল উদ্দেশ্য হচ্ছে নতুন প্রজন্মকে মাঠমুখী করা। আর আমাদের বিশ্বাস এই টুর্নামেন্ট থেকে প্রতিভাবান খেলোয়াড়রা বেড়িয়ে আসবে। কিশোর এবং যুবকদের খেলায় ও মাঠে ফিরিয়ে নিয়ে আসা এবং তাদের বিভিন্ন সামাজিক অপরাধ থেকে ফিরিয়ে আনার জন্য এ ধরনের টুর্নামেন্টের আয়োজন যুগপোযুগি।

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র প্রধান পৃষ্ঠপোষকতায় ২ নভেম্বর শনিবার বিকেলে দিনাজপুর স্টেডিয়ামে জেলা প্রশাসনের সহযোগীতায় ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দিনাজপুরে ১০ম বারের মত বঙ্গবন্ধু কাপ আন্তঃ উপজেলা ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাকিয়া তাবাসসুম জুঁই এসব কথা বলেন।

দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোসাদ্দেক হোসেন পাপ্পু’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম। স্বাগত বক্তব্য দেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া কর্মকর্তা হীরা আক্তার, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো. আজিজুর রহমান, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জিনাত আরা চৌধুরী মিলি, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মো. আসলাম হোসেন, যুগ্ম সম্পাদক কামরুজ্জামান ও আবু ইবনে রজব, কোষাধ্যক্ষ জাহেদী পারভেজ অপূর্ব, নির্বাহী সদস্য আনিস হোসেন দুলাল, সমিরণ ঘোষ, আনোয়ারুল ইসলাম, অরুন সরকার, আনোয়ারুল ইসলাম সুমি, আসলামুর রহমান মাহবুব, জুলফিকার আলী প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে জাতীয় সঙ্গীতের তালে তালে প্রধান অতিথি জাকিয়া তাবাসসুম জুঁই এমপি জাতীয় পতাকা ও বিশেষ অতিথি জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম ক্রীড়া পতাকা উত্তোলন করেন। এরপর অতিথিবৃন্দ দুই দলের খেলোয়াড়দের সাথে পরিচিত হন। তারপর বেলুন-ফেন্টুন উড়িয়ে ১০ম বঙ্গবন্ধু কাপ আন্তঃ উপজেলা ফুটবল টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য