দিনাজপুর সংবাদাতাঃ দরিদ্র পীড়িত এলাকায় স্কুল ফিডিং কর্মসূচির আওতায় দিনাজপুরের ফুলবাড়ীতে স্কুল মিল কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১ টায় উপজেলার রুদ্রানী সরকার প্রাথমিক বিদ্যালয়ে জাতয়ি সংসদ কায্যলয় থেকে টেলিযোগাযোগের মাধ্যমে এই স্কুল মিল, আনুষ্ঠানিকভাবে উদ্বোধন ঘোষনা করেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক প্রথমিক ও গনশিক্ষামন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার (এমপি)।

কর্মসূচি উদ্বোধন অনুষ্ঠানে, উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দিনাজপুর জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা স্বপন কুমার রায় চৌধুরী, বিশ^ খাদ্য সংস্থার প্রকল্প কর্মকর্তা শাহিন সুলতানা, উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, উপজেলা প্রাথমিক শিক্ষা কমকর্তা মোছাঃ হাছিনা ভূইর্য়া, উপজেলা সহকারী প্রাথািমক শিক্ষা অফিসার আতিকুর রহমান আতিক প্রমুখ।

একযোগে উপজেলার রুদ্রানী সরকারী প্রাথমিক বিদ্যালয়,দাদুল সরকারী প্রাথমিক বিদ্যালয়, খাজাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও শরিয়তপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এই মীড ডে মীল কর্মসূচির উদ্বাধন করা হয়।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হাসিনা ভুঁইয়া বলেন, প্রথম পর্য্যায়ে সারা দেশের ১৬ টি উপজেলায় এই কর্মসূচি শুরু হয়েছে, এর মধ্যে ফুলবাড়ী উপজেলার ২৫টি বিদ্যালয়ে এই কর্মসূচি শুরু করা হবে,পর্যায়ক্রমে উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ে এই কর্মসুচি চালু করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য