দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের জেলা প্রশাসক মাহমুদুল আলমের নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুকে) মানহানিকর, মিথ্যা ও বানোয়াট তথ্য অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন করেছে বাংলাদেশ কালেক্টরেটের অধীন কর্মচারীবৃন্দ।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) বিকেল সাড়ে ৪টা থেকে বিকেল সোয়া ৫টা পর্যন্ত পৌনে এক ঘন্টাব্যাপী দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে তারা এই মানববন্ধন কর্মসূচী পালন করে।

কালেক্টরেটের অধীন তৃতীয় শ্রেণির কর্মচারী সমিতি দিনাজপুর কমিটির সাধারণ সম্পাদক মো. মোশাররফ হোসেন’র সভাপতিত্বে মানববন্ধনে ঢাকা থেকে মোবাইল ফোনের মাধ্যমে বক্তব্য রাখেন তৃতীয় শ্রেণির কর্মচারী সমিতি দিনাজপুর কমিটির সভাপতি মো. আবু তাহের। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন সহকারী ভুমি কর্মকর্তা মো. মোস্তফা কামাল তালুকদার, মো. সুলতান মাহমুদ, জেলা প্রশাসক অফিসের অফিস সহকারী মো. মোক্তারুর রহমান, কালেক্টরেট কর্মচারী সমিতির নেতা মো. শামিম ইসলাম, মো. দজিমুদ্দিন, মো. আব্দুর রহমান, কালেক্টরেটের অধীন চতুর্থ শ্রেণির কর্মচারী সমিতি জেলা শাখার সভাপতি মো. আব্দুর রহমান, সহসভাপতি মো. রহমত আলী, সাধারণ সম্পাদক মো. মোজাহার হোসেন, কর্মচারী সমিতির নেতা মো. শুকুর আলী প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, দিনাজপুরের জেলা প্রশাসক মাহমুদুল আলম একজন ভাল মানুষ। একটি কুচক্রীমহল সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁর বিরুদ্ধে বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট তথ্য প্রচার করছে। এতে জেলা প্রশাসকসহ সরকারের জনপ্রশাসন মন্ত্রনালয়ের মর্যাদা ও সুনাম ক্ষুন্ন করেছে। সুষ্ঠু তদন্ত করে এই অপপ্রচারের সাথে জড়িতদের শাস্তির দাবী জানান বক্তারা।

মানববন্ধনে কালেক্টরেটের অধীন কর্মরত জেলার বিভিন্ন উপজেলার তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য