দিনাজপুর সংবাদাতাঃ বিরামপুরে কোচের ধাক্কায় ইসরাত জাহান মীম (১৬) নামের দশম শ্রেনীর এক স্কুল ছাত্রী নিহত ও স্কুল শিক্ষক আহত হয়েছেন। এ ঘটনায় কোচ, কোচের চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় বিরামপুর উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ধানহাটির মোড় নামক স্থানে এই দুর্ঘূটনাটি ঘটে। নিহত ইসরাত জাহান বিরামপুর উপজেলার দুর্গাপুর গ্রামের মতিউর রহমানের মেয়ে। দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী। আহত শিক্ষকের নাম মোকলেছুর রহমান সবুজ (৪২)। তিনি ওই বিদ্যালয়ের কমপিউটার শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, আজ উপজেলা পর্যায়ে বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীদের নিয়ে বিজয় ফুল প্রতিযোগীতা অনুষ্ঠিত হচ্ছে। সেই প্রতিযোগীতায় অংশ নিতে দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোকলেছার রহমানের মোটরসাইকেলে চড়ে ইসরাত জাহান উপজেলা পরিষদে যাচ্ছিলো।

পথে দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ পরিবহন মটরসাইকেলটিকে পিছন থেকে ধাক্কা দিলে ইসরাত মটরসাইকেল থেকে ছিটকে পড়ে কোচের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন, এ ঘটনায় স্কুল শিক্ষক আহত হয়েছেন। এ ঘটনায় সাথে সাথে ঘাতক কোচটিকে আটক করা হয়েছে এবং চালক ও হেলপারকে আটক করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য