আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধায় জুয়া খেলার অপরাধে গোডাউন মালিককে ২৫ দিন এবং ৮ জনকে ২১দিন করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সকালে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে, বুধবার (৩০ অক্টোবর) রাতে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সামিউল আমিন এ আদেশ দেন। সাজাপ্রাপ্তরা হলেনঃ উপজেলার গোতামারী ইউনিয়নের গাওচুলকা গ্রামের মৃত সফর উদ্দিনের পুত্র আব্দুল হক (৩৭), একই ইউনিয়নের দইখাওয়া

গ্রামের মৃত মফিজ উদ্দিনের পুত্র নুরুজ্জামান (৫৫), আবু তালেবের পুত্র মোনাব্বেরুল (৩০),মহির উদ্দিনের পুত্র মীর হোসেন(৪০), আমঝোল গ্রামের মৃত জব্বারের পুত্র লাভলু মিয়া (৩৫),একই গ্রামের খয়ের উদ্দিনের পুত্র আনোয়ারুল ইসলাম (৩৫), মোজাফ্ফর হোসেনের পুত্র আঃ রহিম (২৮), গাওচুলকা গ্রামের আবেদ আলীর পুত্র আবুল কালাম (৩০) ও উত্তর গোতামারী গ্রামের আছর উদ্দিনের পুত্র আজিজার রহমান(৫২)।পুলিশ সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরে তারা গোপনে ওই গোডাউনে জুয়া খেলে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে এএসপি (প্রবি) সজিব ত্রিপুরা ও হাতীবান্ধা থানার ওসি নজির হোসেন সঙ্গীয় ফোর্সসহ জুয়াড়ীদের আটক করে ভ্রাম্যমান আদালতে সোপর্দ করেন।

পরে ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সামিউল আমিন আটককৃত গোডাউন মালিককে ২৫ দিন এবং বাকি ৮ জনকে ২১ দিন করে বিনাশ্রম কারাদন্ডের প্রদান করেন। বৃহস্পতিবার সকালে ভ্রাম্যমান আদালতে দন্ডপ্রাপ্তদের লালমনিরহাট জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজির হোসেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য