দিনাজপুর সংবাদাতাঃ কালের কন্ঠ শুভসংঘ জেলা শাখার উদ্যোগে দিনাজপুর পলিটেকনিক ইনষ্টিটিউটের ইলেকট্রিক বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী মোছাঃ মনিষা আক্তারকে ফরম পুরণের জন্য অর্থসহায়তা দিলেন শুভসংঘের উপদেষ্টা ও দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়র মোঃ আবু তৈয়ব আলী দুলাল।

৩০ অক্টোবর বুধবার দুপুরে দিনাজপুর পৌরসভায় প্যানেল মেয়রের কার্যালয়ে এই অর্থসহায়তা প্রদান করা হয়।

শুভসংঘের উপদেষ্টা ও দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়র মোঃ আবু তৈয়ব আলী দুলাল বলেন, শুভসংঘ মনিষার পড়া লেখায় ধারাবাহিক ভাবে সহায়তা করে আসছে জেনে আনন্দবোধ করছি। পড়া লেখা শেষ করা পর্যন্ত মনিষার পাশে শুভসংঘ থাকবে বলে আশা করছি।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর প্রতিনিধি এমদাদুল হক মিলন, শুভসংঘ দিনাজপুর জেলা শাখার সভাপতি মোঃ রাসেল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোসাদ্দেক হোসেন, বেথেল ইন্টাঃ স্কুলের ভাইস প্রিন্সিপাল লায়লাতুন রীমা, বিরামপুর প্রতিনিধি মাহবুবুর রহমান, দিনবদলের সম্পাদক মোঃ রেজাউল করিম, দিনাজপুর সরকারী কলেজ শাখার সভাপতি মো. রশিদুল ইসলাম, সাংবাদিক লিটন হোসেন আকাশ প্রমুখ।

উল্লেখ্য মনিষার পড়া লেখায় শুভসংঘ দিনাজপুর জেলা শাখা স্কুলে ভর্তি, এস এস সিতে ফরম পুরণ, পলিটেকনিকেলে ভর্তি, বই ও পোশাক ক্রয়ের পর এবার ফরম পুরণে অর্থসহায়তা করা হল।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য