সংবাদ সম্মেলনঃ ৩০ অক্টোবর বুধবার দিনাজপুর প্রেসক্লাবের হলরুমে দিনাজপুর শহরের মুদিপাড়া মহল্লা’র মৃত শেখ আব্দুল হামিদের পুত্র মোঃ শাওন সাংবাদিক সম্মেলনে বলেন, জমি জমা সংক্রান্ত বিষয়কে ইস্যু করে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানীর অপচেস্টা চারাচ্ছে আমার বোন। এসময় তার বড় ভাই মজিবর রহমান উপস্থিত ছিলেন।

সাংবাদিক সম্মেলনে মোঃ শাওন তার লিখিত প্রতিবেদনে বলেন, আমরা ৪ ভাই ও ৩ বোন। আমার পিতা মৃতঃ শেখ আব্দুল হামিদ এর মৃত্যুর পর আমরা দীর্ঘদিন যাবৎ ৩ ভাই ১ বোন ভিপি জমি দখলকৃত অবস্থায় বসবাস করে আসছি।

বর্তমানে আমার সেজো ভাই শেখ তারা এবং আমি আমাদের টিনের বাড়ী ভেঙ্গে আধাপাকা করতে গেলে আমার বোন হামিদা পারভীন প্রশাসনের সহযোগিতায় আমাদের ভয়ভীতি প্রদর্শন করে এবং বাড়ী তৈরীতে বাধা সৃষ্টি করে।

এমনকি আমাকে ও আমার ভাই শেখ তারা ও মুজিবর রহমানকে উক্ত ভিপি জমি থেকে উচ্ছেদ করার পায়তারা করছে। আমার বোন হামিদা পারভীন ও তার স্বামী আর.এ কাজল দীর্ঘদিন ধরে পুষ্পিতার আলো নামে একটি ম্যাগাজিন প্রকাশ করে আসছে। গত ২ বছর ধরে উক্ত ম্যাগাজিনটি হকার হিসেবে আমি ম্যাগাজিনগুলো বিক্রি করে আসছি।

বর্তমানে আমার বোন উক্ত ম্যাগাজিনের মিথ্যা মালিক সাজিয়ে পুলিশ প্রশাসনের কাছে অভিযোগ করে আমাকে হয়রানী করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আমি আপনাদের মধ্যেমে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি যাতে আমার বোন আমার বিরুদ্ধে কোন ষড়যন্ত্র না করেন এবং আমি হয়রানীর শিকার না হই।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য