দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ (বিএমডিএ) কার্যালয়ে সাবমার্সিবল পাম্প ও ষ্টাটার পরিচালনা ও রক্ষণাবেক্ষণ বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এগ্রি এন্ড ইন্ডাষ্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রকৌশলী প্রফেসর ড. ছিদ্দিকুর রহমান।

৩০ অক্টোবর বুধবার দিনাজপুর বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ (বিএমডিএ) কার্যালয় মিলনায়তনে ঢাকা’র এসএ ট্রেডার্স এন্ড কোম্পানী’র আয়োজনে বিএমডিএ ঠাকুরগাঁও জোনের তত্ততবধায়ক প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর আলম খান এর সভাপতিত্বে সাবমার্সিবল পাম্প ও ষ্টাটার পরিচালনা ও রক্ষণাবেক্ষণ বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষন কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এগ্রি এন্ড ইন্ডাষ্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রকৌশলী প্রফেসর ড. ছিদ্দিকুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর কৃষ সম্প্রসার অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ তৌহিদুল ইকবাল ও বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ (বিএমডিএ) দিনাজপুর রিজিওনের নির্বাহী প্রকৌশলী মোঃ হাবিবুর রহমান খান ।

অনুষ্ঠান পরিচালনা করেন বিএমডিএ দিনাজপুর রিজিওনের উচ্চমান উপ-সহকারী প্রকৌশলী মোঃ শহিদুল ইসলাম ।

দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় দিনাজপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড় ও জয়পুরহাট জেলার সকল মেকানিক/সহকারী মেকানিকদের নিয়ে সাবমারসিবল পাস্প ও ষ্টাটার পরিচালনা ও রক্ষণাবেক্ষন সংক্রান্ত বিষয়ে প্রশিক্ষন দেওয়া হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য