দিনাজপুর সংবাদাতাঃ মঙ্গলবার (২৯ অক্টোবর) দিনাজপুর সরকারি কলেজের নবীনবরণ ও কৃতিশিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির হসিবে্উপস্থতি ছলিনে হুইপ ইকবালুর রহিম এমপি ।

তিনি বলে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর দেশ এগিয়ে গেছে, আরো এগিয়ে যাবে। এ দেশের মানুষের উন্নয়ন ও অগ্রগতিতে কাজ করে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, নুসরাত হত্যা মামলার রায় এত তাড়াতাড়ি হয়েছে তা দেশের ইতিহাসের পাতায় লেখা থাকবে এবং রায় কার্যকরও দ্রুত হবে। শুধু নুসরাত হত্যাকারীরা নয়, মেধাবী শিক্ষার্থী আবরার হত্যাকারীদেরও বিচার দ্রুত করা হবে।

শেখ হাসিনা যতদিন প্রধানমন্ত্রী আছেন কোন মানুষ অশান্তিতে থাকবে না। হুইপ বলেন, টেন্ডারবাজ, দুর্ণীতিবাজ, ক্যাসিনো ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান জোরদার করা হয়েছে। যে দুর্ণীতি করবে, তারা যে দলেরই হউক না কেন তাদেরকে ছাড় দেয়া হবে না। যারা এদেশকে কলঙ্গিত করে বিদেশে লুকিয়ে আছে তাদেরকেও খুজে বের করে বিচার করা হবে।

দিনাজপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর সৈয়দ মোহাম্মদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন হাবিপ্রবির সাবেক উপাচার্য মো. রুহুল আমিন, দিনাজপুর শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর আবু বকর সিদ্দিক, দিনাজপুর সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মো. আব্দুল বাছেদ মন্ডল, দিনাজপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, শিক্ষক পরিষদের সম্পাদক দাইমুল ইসলাম, সরকারী কলেজের প্রানিবিদ্যা বিভাগের সহযোগি অধ্যাপক সঞ্জিব কুমার, সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ সুজন প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য