দিনাজপুর সংবাদাতাঃ বিরলে সোসাইটি ফর উদ্যোগ সংস্থার সমন্বিত উপায়ে বঞ্চিত নারী ও কিশোরীদের নিরাপত্তা ও অধিকার নিশ্চিতকরণ প্রকল্প এর আয়োজনে উপজেলা সোস্যাল সাপোর্ট কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় মানবাধিকার রক্ষা ও বাল্য বিবাহ, পারিবারিক সহিংসতা, নির্যাতন প্রতিরোধে সচেতনা বৃদ্ধিতে করণীয় সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।

শনিবার সকালে সংস্থাটির বিরল পৌরশহরের শংকরপুরস্থ প্রকল্প কার্যালয়ে উপজেলা সোস্যাল সাপোর্ট কমিটির সভাপতি আনোয়ার হোসেন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সোসাইটি ফর উদ্যোগ এর প্রজেক্ট কো-অর্ডিনেটর আবদুর রাজ্জাক, কমিটির সাধারণ সম্পাদক নাসরিন বেগম, সহ-সভাপতি রুনা বেগম, কোষাধ্যক্ষ্য সামসুন নাহার, প্রেস ক্লাবের প্রতিনিধি সাংবাদিক আতিউর রহমান, কমিটির সদস্য আবদুস ছাত্তার, ফারুক হোসেন, আকলিমা বেগম, নুরজামাল, উম্মে সালমা, মঞ্জুয়ারা, আইয়ুব আলী, রহিমা খাতুন, বুলবুলি রাণী, রাশেদ রানা, ওয়াজেদ আলী, রীনা সরকার, তাজিমুল ইসলাম প্রমূখ।

প্রজেক্ট ফ্যাসিলেটেটর শফিকুল ইসলাম রানা সভার সঞ্চালনা করেন। সভায় মানবাধিকার রক্ষা ও বাল্য বিবাহ, পারিবারিক সহিংসতা, নির্যাতন প্রতিরোধে সচেতনা বৃদ্ধিতে করণীয় সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য