Motor cycelমোঃ আব্দুস সালাম- চিরিরবন্দর (দিনাজপুর ) থেকেঃ- চিরিরবন্দর উপজেলার ১০ নং পুনট্টি ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামের হাজী ছাত্তারের হিরো হোন্ডা ১০০ সিসি লাল রংয়ের মটর সাইকেলটি ছিনতাইয়ের চেষ্টায় ব্যর্থ হয়ে ছিনতাই কারীরা মটর সাইকেল আরোহী হাজী ছাত্তারের মাথায় গুরুত্বর আঘাত করে পালিয়ে যায়।

জানা গেছে গত ০৩/০৪/২০১৪ ইং রাত অনুমান ১০.০০ টার সময় হাজী ছাত্তার আমবাড়ী বাজার থেকে বাড়ী ফেরার পথে বিশ্বনাথপুরের বকশ হাজীর পুুলের কাছে নদীর ধারে ভূট্টা ক্ষেতের নির্জন এলাকায় আগে থেকে ওত পেতে থাকা ছিনতাই কারীরা রাস্তায় দড়ি দিয়ে আটক করে মটর সাইকেলের চাবি নেয়ার চেষ্টা করে ব্যর্থ হয়ে মটর সাইকেল আরোহী হাজী ছাত্তারকে এলোপাথাড়ী মারপিট করে। তার চিৎকারে আশ-পাশের লোক জন ছুটে আসলে ছিনতাই কারীরা পালিয়ে যায়।

এদিকে একই স্থানে রাত অনুমান ৮.০০টার সময় একই গ্রামের বুদারু চৌকিদারকে ছিনতাই কারীরা আটক করে হাত,পা ও চোখ বেধে ভূট্টার ক্ষেতে শুয়ে রাখে। ঘটনার পর বুদারু চৌকিদারের চিৎকার শুনে স্থানীয় লোক জন তাকে হাত,পা, ও চোখ বাধা অবস্থায় উদ্ধার করে। এখবর পাওয়া পর্যন্ত হাজী ছাত্তার  দিমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য