মাসুদ রানা পলক,ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও জেলা আ্যডভোকেসী প্লাটফর্মের আয়োজনে এনএনএমসি বিষয়ক জেলা পর্যায়ে সরকারি কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

বুধবার ১১টায় জেলা প্রশাসক সভাকক্ষে নেটওয়ার্ক অব নন মেইনষ্ট্রিম মার্জিনালাইজড কমিউনিটিস(এনএনএমসি) বিষয়ক অনষ্ঠানে আবু তোরাব মানিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ড: কে এম কামরুজ্জামান সেলিম ।

আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) নূর কুতুবুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব)আমিনুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার মোসফেকুর রহমান,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, নটওয়ার্ক অব নন মেইনষ্ট্রিম মার্জিনালাইজড কমিউনিটিস (এনএনএমসি) কো-অডিনেটর নুরুল আলম শুভ, প্রেসকাবের সভা মনসুর আলী, নটওয়ার্ক অব নন মেইনষ্ট্রিম মার্জিনালাইজড কমিউনিটিস(এনএনএমসি) লেয়াজো অফিসার সুলতানা আফরিন, ইএসডিও এর কো-অডিনেটর শামীম আহাম্মদ সহ জেলা পর্যায়ে সরকারি কর্মকর্তা , দলিত সম্প্রদায়ের নিয়ে কাজ করা এনজিওদের প্রতিনিধি গণ এবং বিভিন্ন আদিবাসি ও দলিত সম্প্রদায়ের প্রতিনিধি গণ এ সভায় উপস্থিত ছিলেন ।

বক্তাগণ আদিবাসি ও দলিত জনগোষ্ঠির সমস্যা,সম্ভাবনা ঐতিহ্য ও সংস্কৃতি জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে তুলে ধরতে গণমাধ্যম কর্মীদের আহ্বান করেন ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য