পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের অসুস্থতা বেড়ে যাওয়ার কারণ তাকে জেলে বিষ প্রয়োগ করা হতে পারে। এমনটাই আশঙ্কা প্রকাশ করেছেন নওয়াজ শরিফের ছেলে হুসেইন নওয়াজ।

বর্তমানে পাকিস্তানের সাবেক এই প্রধানমন্ত্রী অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। কারাগারে থাকা এ নেতার শরীর সোমবার রাতে হঠাৎ করেই খারাপের দিকে যাওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিত্সকরা জানান, তার প্ল্যাটিলেট কমতে শুরু করায় তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়।

লন্ডন থেকে হুসেইন নওয়াজ এক টুইট বার্তায় বলেন, আমার বাবাকে হয়তো বিষ প্রয়োগ করা হয়েছে। তার প্লাটিলেট কমে যাওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া নওয়াজ শরিফের ছেলে অভিযোগ করে বলেন, প্লাটিলেট কমে যাওয়া সত্ত্বেও আমার বাবাকে কেন হাসপাতালে স্থানান্তরিত করা হচ্ছিল না, এর জবাব ইমরান খান সরকারকে দিতে হবে।

তিনি আরো বলেন, প্লাটিলেট কমে যাওয়া স্বাস্থ্যের জন্য গুরুতর বিষয়। মৃত্যু পর্যন্ত হতে পারে। তা সত্ত্বেও এই গাফিলতি কেন, এর জবাব কি ইমরান সরকারের কাছে আছে?

নওয়াজ শরিফের ভাই শেহবাজ শরিফ অভিযোগ করেছেন যে, তার স্বাস্থ্যের অবস্থা খারাপের দিকে যাওয়ার পরেও দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়নি। তিনি বলেন, তার ভাইয়ের যদি কিছু হয় তবে তার জন্য দায়ী থাকবেন প্রধানমন্ত্রী ইমরান খান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য