দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ঘোড়াঘাট থানা পুলিশের মাদক বিরোধী এক বিশেষ অভিযানে পরিত্যাক্ত ৬৮০ বোতল ফেন্সিডিল সহ একটি প্রাইভেট কার আটক করা হয়েছে।

ফেন্সিডিলের মালিক ও চালক পালিয়ে গেছে। ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম জানান, জেলার বিরামপুর-ঘোড়াঘাট সড়ক ও নবাবগজঞ্জ ভাদুরিয়া-ঘোড়াঘাট সড়ক দিয়ে গোপনে চোরাই পথে যানবাহন যোগে ফেন্সিডিলের চালান পাচার করা হচ্ছে।

এমন গোপন সংবাদ পেয়ে হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আখিউল ইসলামের নেতৃত্বে ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম, এসআই রাশেদুজ্জামান, এসআই সাইফুল ইসলাম ও এএসআই ওসমান গণি সঙ্গীয় ফোর্স সহ গতকাল গভীর রাতে ভাদুরিয়া-ঘোড়াঘাট সড়কে অভিযান চালানো হয়।

সন্দেহ জনক একটি প্রাইভেট কারটিকে ঢাকা মেট্রো-গ ১২-৬৭৪৫নং ধাওয়া করলে চালক নিয়ন্ত্রন হারিয়ে ফেললে প্রাইভেট কারটি ঘোড়াঘাট উপজেলার সিংড়া ইউনিয়নের সিংড়া ব্রীজের পার্শ্বে খাদে পড়ে যায়।

এ সময় পুলিশ প্রাইভেট কারটি উদ্ধার করে তল্লাশী চালিয়ে আমদানী নিষিদ্ধ ভারতীয় ৬৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। প্রাইভেট কারটি থানায় জব্দ করা হয়েছে। এ ব্যাপারে প্রাইভেট কারের মালিক ও চালকের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য